1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

হাটহাজারীতে প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত

মোহাম্মদ আরমান চৌধুরী,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ-

হাটহাজারীতে মহিবুল্লাহ (৩২) প্রকাশ ডিউক নামের এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

সোমবার (২৯ জানুয়ারি) রাত ১১টার দিকে পৌরসভার এগারমাইলস্থ লায়লা ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।
হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার আবদুল গোফরান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রে জানা যায়, উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ১নং ওয়াডস্থ কামদর আলী হাটের মালেক মাস্টার বাড়ীর ডা. মৃত আবদুল ওহাবের পুত্র প্রবাস ফেরত মহিব্বুল্লাহ স্ত্রী সন্তান নিয়ে উল্লেখিত ভবনের ৪র্থ তলায় ভাড়া বাসায় বসবাস করতেন।

আরও পড়ুন করোনা উপসর্গ নিয়ে বগুড়ার সাবেক এমপি পুতুল মারা গেছেন
ঘটনারদিন রাতে মুহিব্বুল্লাহ বাসায় এসে স্ত্রীর সাথে কলহে জড়িয়ে তার দুই সন্তানকে মারধর করে পরে বাসার একটি রুমে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।

দীর্ঘক্ষণ তার কোনো সাড়া শব্দ না পেয়ে স্ত্রী রুমের দরজা খোলার চেস্টা করে ব্যর্থ হলে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রুমের দরজা ভেঙে ভেতরে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে মুহিব্বুল্লাহ ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

আরও পড়ুন চট্টগ্রামে আরও ৯০ জনের করোনা শনাক্ত
পরে তারা জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিয়ে নিকটস্থ থানার সাথে যুক্ত হয়ে ঘটনা জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করতে যাওয়া মডেল থানার উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হচ্ছে। তবে সকালে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।
আরও পড়ুন জালিয়াতি মামলায় যুবলীগ নেতা কারাগারে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনার আসল রহস্য জানা যাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park