1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

রূপগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেয়ায় সাংবাদিকের উপর হামলা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ-

নারায়নগঞ্জের রূপগঞ্জে হাটাবো এলাকায় মাদক ব্যাবসায়ী সাব্বির ও রাশিদা বেগম ( সাব্বিরের মা)
দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে মাদকের সম্রাজ্য গড়ে তুলেছে।বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হলে জামিনে এসে।আবার শুরু করে মদক ব্যবসা।বেশ কিছুদিন আগে কক্সবাজার থেকে বিজিবির হাতে ৫ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে রাশিদা বেগম ।এখন রাশিদা বেগমে আবর্তমানে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে তার ছেলে সাব্বির।আর এই মাদক ব্যবসায় বাধা দেয় একই এলাকার মাহবুবুর রহমান রনি পেশায় একজন সাংবাদিক । এতেই তার উপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।

এ বিষয়ে সাংবাদিক রনির স্ত্রী ঋতু আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন, অভিযোগে উল্লেখ করা হয় আমার স্বামী বিভিন্ন সময় মাদক দ্রব্য বিক্রিতে বাধা দেয়ায় আমাদের সাথে মাদক ব্যবসায়ীরা শত্রুতা চলিয়া আসছে। আমার স্বামী ১৮ মার্চ সন্ধ্যা বাড়ি ফেরার পথে হাটাব সরকারী প্রথামিক বিদ্যালয়ের সামনে মাদক ব্যবসায়ী সাব্বির ও তার সহযোগীরা একত্রিতভাবে হামলা চালায়। মাদক ব্যবসায়ী সাব্বির ও তার সহযোগীরা হল একই এলাকার প্রাইমারি স্কুলের দপ্তরি শামীম(২৮),বিপুল রায়হান(৩৮),বুলবুল মিয়া(৩৪),লিটন মিয়া(২৮),বিজয় মিয়া(২২) অজ্ঞাত ৪/৫ জন মিলে তাহাদের হাতে, চাকু, চাপাতি, চাইনিজকুড়াল, রামদা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমার স্বামীর পথরোধ করে অকথ্য ভাষায় গলিগালাজ করে।এতে আমার স্বামী প্রতিবাদ করায় তাকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এসময় তার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে মাদকব্যবসায়ী ও তার সহযোগীরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি দীপক সাহা বলেন,হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park