1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

লৌহজংয়ে বিক্রমপুর প্রেসক্লাবের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল উদযাপন

  • আপডেট সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৬৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায় অবস্থিত বিক্রমপুর প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।৩০ শে মার্চ শনিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায় অবস্থিত প্রজেক্ট হিলসা রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মরহুম ব্যক্তিদের রুহের মাগফেরাত ও বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া চেয়ে উক্ত ইফতার ও দোয়া মাহফিলে মাহফিলে উপস্থিত ছিলেন। বাসস-এর ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান মন্ত্রীর সাবেক প্রেস সচিব, আবুল কালাম আজাদ। বিএফইউজের সভাপতি সাংবাদিক ওমর ফারুক। বাসস এর বার্তা সম্পাদক নূরে জান্নাত সীমা। এবা গ্রুপের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান রিপন মৃধা। বিক্রমপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, অলক কুমার মিত্র। সামসুদ্দিন পাঠান। দৈনিক সভ্যতার আলো পত্রিকার সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আলহাজ্ব আব্দুর রশিদ শিকদার। মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ বাছির উদ্দিন উজ্জল। বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি, মো. মাসুদ খান। বিক্রমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, শেখ সাইদুর রহমান টুটুল। দৈনিক মুন্সিগঞ্জের কাগজে লৌহজং প্রতিনিধি, শেখ মোঃ সোহেল রানা। সাংগঠনিক সম্পাদক লৌহজং প্রেসক্লাব, মো.শহীদ সুরুজ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park