1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

লৌহজং প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায় অবস্থিত লৌহজং প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার, ৬ ই এপ্রিল, লৌহজংয়ের হলদিয়ায় অবস্থিত বিক্রমপুর প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন লৌহজং প্রেসক্লাবের সভাপতি ও বিক্রমপুর প্রেসক্লাবের অতিরিক্ত সাধারণ সম্পাদক এবং বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক এম.তরিকুল ইসলাম মাহবুব। লৌহজং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন সিকদারের। বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মো. মাসুদ খান। বিক্রমপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম। বিক্রমপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুর রহমান টুটুল।বিক্রমপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান। লৌহজং প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম। লৌহজং প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শহীদ সুরুজ। লৌহজং প্রেসক্লাবের কোষাদ্যক্ষ ও বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সমাজ কল্যান ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, আফরোজা আক্তার। লৌহজং প্রেসক্লাবের কার্যকারী সদস্য মো. রাকিব শেখ। বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাদ্যক্ষ আসাদুজ্জামান জীবন। সাংবাদিক শাহ আলম নিটুল। সোহেল রানা। মো. জাহিদ হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park