1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত

সিরাজুল ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ-

“স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা কর্মসুচির মধ্য দিয়ে আইনগত সহায়তা দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে(২৮ শে এপ্রিল) রবিবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে লিগ্যাল এইড বিনা পয়সায় মামলা পরিচালনার অঙ্গিকারে প্রচারনায় র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়া দিবসটি উপলক্ষে স্বোচ্ছায় রক্তদান, চক্ষু ক্যাম্প, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসুচি হাতে নেয় আয়োজক কমিটি।
কর্মসুচিতে জেলা ও দায়রা জজ মোঃ সাইফুজ্জামান হিরো, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এসময় জেলা ও দায়রা জজ মোঃ সাইফুজ্জামান হিরো জানান, মানুষ যেনো জানতে পারে সরকারের পক্ষ থেকে লিগ্যাল এইড মাধ্যমে মামলা পরিচালনার ক্ষেত্রে কি ধরনের সুযোগ সুবিধা দিচ্ছে। যারা মামলা পরিচালনা করতে পারে না অর্থের অভাবে তাদের জন্যই লিগ্যাল এইড। এছাড়া মামলা সংক্রান্ত সুযোগ সুবিধা প্রদানে নানা বিষয় তুলে ধরেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park