1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

উপজেলা নির্বাচনের মাদারীপুর রাজৈর এর উপজেলা চেয়ারম্যান হলেন মহসিন মিয়া

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৪৬ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

হানিফ মাতুব্বর,নিজস্ব প্রতিবেদকঃ-

মাদারীপুরে রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মহসিন মিয়াকে বিজয়ী হয়েছেন। তিনি ৪৩ হাজার ৭৪১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরী পেয়েছেন ৩১ হাজার ৫৫৪ ভোট। ১১৭টি ভোট কেন্দ্রে ১২১৮৭ ভোট বেশি পেয়ে মহসিন মিয়া বিজয়ী হন।

বুধবার (৯ মে) রাত ১১টার দিকে মহসিন মিয়ার জয়ের তথ্য নিশ্চিত করেন জেলা নির্বাচন কর্মকর্তা আহম্মেদ আলী।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকে সাহাবুদ্দিন মিয়া পেয়েছেন ৩৫৩৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইক প্রতীকে কায়উম মিনা পেয়েছেন ২৫ হাজার ৮৮০ ভোট। ৯ হাজার ৪৬৬ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সাহাবুদ্দিন মিয়া। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে নুর জাহান পারুল ২৬ হাজার ৪৪৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকে উম্মে মোসলেমিন পেয়েছেন ২৫ হাজার ১৫৮ ভোট। ১২৮৫ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নুর জাহান পারুল মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

জানা যায়, এদিকে রাজৈর উপজেলায় চেয়ারম্যান পদে মোট প্রার্থী ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। রাজৈর উপজেলায় মোট ভোটার ২ লাখ দুই হাজার ৩৫৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫ হাজার ৪৪৫ জন, নারী ভোটারের সংখ্যা ৯৬ হাজার ৯০৯ জন ও অন্যান্য ভোটার দুজন। এই উপজেলায় ৬৯টি ভোট কেন্দ্রে ৫০০টি কক্ষে ভোট দেয়ার সুযোগ পান ভোটাররা।

মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আহম্মেদ আলী জানান, রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মহসিন মিয়া, ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের মো. সাহাবুদ্দিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকের প্রার্থী নুরজাহান পারুল বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। ফলাফল গেজেট করতে মন্ত্রণালয় ও নির্বাচন কমিশনে পাঠানো হবে। পরবর্তীতে জনস্বার্থে তা প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park