1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

হারের সাথে দুঃসংবাদও পেল বাংলাদেশ

  • আপডেট সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

স্পোর্টস ডেস্ক,দৈনিক প্রতিদিনের বার্তা নিউজঃ-

আফগানিস্তানের বিপক্ষ দাপুটে জয় তুলে নিয়ে উড়ছিল বাংলাদেশ দল। তবে দ্বিতীয় ম্যাচেই ইংল্যান্ডের কাছে ১৩৭ রানের বিশাল পরাজয়ে নেমে আসতে হয়েছে বাস্তবতায়। শুধু এই হারই নয়, সাথে জরিমানাও জুটেছে বাংলাদেশের।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ৭ম আসরে ধর্মশালায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ইংল্যান্ড। একপেশে ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং বেছে নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তবে তাতে বুড়ো আঙুল দেখিয়ে ইংল্যান্ড রান তুলতে থাকে ঝড়ের বেগে।

ইংলিশদের রানের ফোয়ারা থামাতে বেশ হিসেবনিকেশ করে বল করতে হয়েছে বাংলাদেশকে। বিশেষ করে শেষ ১০ ওভারে বল হাতে মুন্সিয়ানাই দেখিয়েছেন টাইগার পেসাররা। কিন্তু তাতে সময়ক্ষেপণ হয়েছে নির্ধারিত সময়ের চেয়ে বেশি। এ কারণেই জরিমানা করা হয়েছে টাইগারদের।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইসিসি জানিয়েছে, বাংলাদেশের ক্রিকেটারদের নিজ নিজ ম্যাচ ফি’র ৫ শতাংশ অর্থ জরিমানা করা হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে ৪৯ ওভার শেষ করে বাংলাদেশ, কমতি ছিল ১ ওভারের। নির্ধারিত নিয়ম অনুযায়ী প্রতি ওভারের জন্য ম্যাচ ফি’র ৫ শতাংশ করে জরিমানা করা হয়। তা-ই করা হয়েছে ম্যাচ রেফারি জাভাগাল শ্রীনাথের সিদ্ধান্তে।

বাংলাদেশ অধিনায়ক সাকিব সিদ্ধান্ত মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি। আগামী ১৩ অক্টোবর চেন্নাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park