1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

নওগাঁয় ফিলিস্তিনে হামলা-গণহত্যা বন্ধের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬৫২ বার পঠিত

নওগাঁ প্রতিনিধিঃ-

ফিলিস্তিনিদের ওপর গত ২০ দিন ধরে ইসরাইলের বর্বোরচিত হামলা ও নারী শিশু সাংবাদিক, নারী শিশুসহ নিরীহ সাধারণ মানুষ হত্যা বন্ধের দাবিতে শনিবার সকাল ১১ টায় নওগাঁ শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর সদস্যদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
মানববন্ধনে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক মাহমুদুন নবী বেলালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নওগাঁ জেলা টেলিভিশন, প্রিন্ট, অনলাইন এসোসিয়েশনের সভাপতি সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক সময়টিভির স্টাফ রির্পোটার এম আর রকি. বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক আব্দুর রশিদ তারেক, আব্বাস আলী, ইউনুস আলী ফাইম, সুবির কুমার দাস, আতাউর শাহ্, বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁর সভাপতি মাহবুব আলম রানা, বিশিষ্ট ব্যবসায়ী বনফুল প্রমুখ। এসময় মানববন্ধনে সাংবাদিক ও বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ বলেন, ইসরাইল ফিলিস্তিনে হামলা চালিয়ে ইতোমধ্যে নারী শিশুসহ প্রায় ৬ হাজার মানুষকে হত্যা করেছে। নিহতদের মধ্যে তথ্যানুযায়ী ২৩ জন সাংবাদিক ও রয়েছেন। ইসরাইলের বর্বোরচিত হামলা থেকে হাসপাতালও রেহায় পাচ্ছেনা। যা মানবতার চরম লংঘন। অথচ জাতিসংঘের ভুমিকা আজ প্রশ্নবিদ্ধ। আমরা এই বর্বোরচিত হামলা ও গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।সেইসাথে গণহত্যা ও হামলা বন্ধ করে ফিলিস্তিনে শান্তি প্রতিষ্টার দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park