1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

নওগাঁয় ফিলিস্তিনে হামলা-গণহত্যা বন্ধের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৬৪৯ বার পঠিত

নওগাঁ প্রতিনিধিঃ-

ফিলিস্তিনিদের ওপর গত ২০ দিন ধরে ইসরাইলের বর্বোরচিত হামলা ও নারী শিশু সাংবাদিক, নারী শিশুসহ নিরীহ সাধারণ মানুষ হত্যা বন্ধের দাবিতে শনিবার সকাল ১১ টায় নওগাঁ শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থা ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর সদস্যদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
মানববন্ধনে নওগাঁ পরিবেশ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক মাহমুদুন নবী বেলালের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নওগাঁ জেলা টেলিভিশন, প্রিন্ট, অনলাইন এসোসিয়েশনের সভাপতি সাদেকুল ইসলাম, সাধারণ সম্পাদক সময়টিভির স্টাফ রির্পোটার এম আর রকি. বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক আব্দুর রশিদ তারেক, আব্বাস আলী, ইউনুস আলী ফাইম, সুবির কুমার দাস, আতাউর শাহ্, বাংলাদেশ প্রেসক্লাব নওগাঁর সভাপতি মাহবুব আলম রানা, বিশিষ্ট ব্যবসায়ী বনফুল প্রমুখ। এসময় মানববন্ধনে সাংবাদিক ও বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দ বলেন, ইসরাইল ফিলিস্তিনে হামলা চালিয়ে ইতোমধ্যে নারী শিশুসহ প্রায় ৬ হাজার মানুষকে হত্যা করেছে। নিহতদের মধ্যে তথ্যানুযায়ী ২৩ জন সাংবাদিক ও রয়েছেন। ইসরাইলের বর্বোরচিত হামলা থেকে হাসপাতালও রেহায় পাচ্ছেনা। যা মানবতার চরম লংঘন। অথচ জাতিসংঘের ভুমিকা আজ প্রশ্নবিদ্ধ। আমরা এই বর্বোরচিত হামলা ও গণহত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।সেইসাথে গণহত্যা ও হামলা বন্ধ করে ফিলিস্তিনে শান্তি প্রতিষ্টার দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park