1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১২৩ বার পঠিত

ফিরোজ হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি নেতা আবু সাইদ চাঁদ কর্তৃক স্থানীয় বিএনপির আয়োজনে রাজশাহীর একটি জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে ২২ মে সকাল ১১টায় একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা ডাকবাংলো চত্বরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবু খালেদ বুলুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বদলগাছী- মহাদেবপুর ৪৮ নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, বিশেষ অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব, এবং নওগাঁ জেলা শাখা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কিশোর, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইনামুল আল হাসান তিতু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শ্রীঃ ভগীরথ কুমার মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌফিক মান্নান পলাশ, গোলাম সাকলাইন সুবেল, মুনিরুল ইসলাম সাজু, জনি আলোম, কৃষক লীগের সভাপতি সানাউল ইসলাম হিরো প্রমুখ বক্তব্য রাখেন।

উক্ত বিক্ষোভ সমাবেশে আইন শৃঙ্খলা রক্ষায় বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিয়ার রহমান ও তার সঙ্গীয় ফোর্সসহ প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাকে অবিলম্বে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park