1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :

বলিউডকে বাঁচাতে যার সাহায্য চাইলেন সুনীল শেঠি

  • আপডেট সময় : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
বলিউডের অভিনেতা সুনীল শেঠি। বয়কট সংস্কৃতি থেকে বলিউডকে বাঁচাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাহায্য চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুদিনের সফরে মুম্বাই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশের আসন্ন ফিল্ম সিটি প্রসঙ্গে বলিউড তারকাদের সঙ্গে বিশেষ আলোচনাসভা করেছেন তিনি। এ সময় মুখ্যমন্ত্রী আদিত্যনাথের সঙ্গে দেখা করেন সুনীল শেঠি।

চলচ্চিত্রের বিভিন্ন বিষয়ে নিয়ে আদিত্যনাথের সঙ্গে কথা বলার সময় বলিউড ও বয়কট ট্রেন্ড উঠে আসে তাদের আলোচনায়। তখনই বলিউডকে বাঁচাতে মুখ্যমন্ত্রীর সাহায্য কামনা করেন সুনীল। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বলিউডবিরোধী প্রবণতার বিষয়টিও উল্লেখ করেন এ অভিনেতা।

এ ছাড়া মুখ্যমন্ত্রী আদিত্যনাথকে এটিও আশ্বস্ত করেছেন যে, শিল্পের লোকেরা মাদক আর কোনো ভুল বা অন্যায় কাজ করবে না। সেই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আলোচনা করার অনুরোধও জানান সুনীল।

মুখ্যমন্ত্রীকে অভিনেতা জানান, শিল্পের ৯৯ শতাংশ মানুষই ভালো। তাই শিল্পের ক্ষতি কোনোভাবেই কাম্য নয়। এ ছাড়া বলিউড শিল্পীদের বিরুদ্ধে মাদকের যে অভিযোগ রয়েছে, সেগুলো একেবারেই সত্য নয়।

তাই বলিউড তারকাদের মাদকের অভিযোগ, বয়কট ট্রেন্ড বলিউডকে যেভাবে ঘিরে ধরছে, সেটি খুবই শঙ্কাজনক। ভারতের সবচেয়ে সমৃদ্ধশালী শিল্পকে বাঁচাতে তিনি মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park