1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১১৩ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিনিধিঃ-

বাংলাদেশের নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালকদের মান উন্নয়ন, অধিকার প্রতিষ্ঠা ও একাত্ব হবার লক্ষ্যে একটি মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ মার্চ রাজধানীর নিকেতনে এই মতবিনিময় সভা আয়োজন করা হয়। সভায় ঢাকাস্থ নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালকরা তাদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি দেশের সকল নৃত্যশিল্পী ও পরিচালকদের নিয়ে সংগঠন করার পরিকল্পনা করেন। খুব শিগগির নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালকদের নতুন সংগঠনের আনুষ্ঠানিক ঘোষণা দিবেন বলে মতবিনিময় সভায় সিদ্ধান্ত নেন উপস্থিত শিল্পীরা।

ডান্স ট্রুপ এর কর্ণধার ইভান শাহরিয়ার সোহাগের আয়োজনে সভা শেষে ইফতার পার্টি করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নৃত্য পরিচালক হাবিব, নৃত্য পরিচালক ইউসুফ খানসহ আরও অনেক নৃত্য পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park