1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের জ্ঞানকে কাজে লাগাতে হবে: স্পিকার ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার

অসুস্থ হয়ে দোয়া চাইলেন পড়শী রুমি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯০ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

মডেল ও অভিনেত্রী সিলেটের মেয়ে পড়শী রুমি খুব অসুস্থ। বর্তমানে তিনি সিলেটে অবস্থান করছেন৷ জটিল এক রোগে আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন৷ সম্প্রতি ভারতে চিকিৎসা করিয়ে এসেছেন তিনি৷ আজ সকাল থেকে হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পরেন৷ অভিনেত্রী নিজেই তার অসুস্থতার কথা প্রতিবেদককে জানান।
সকলের কাছে দোয়া চেয়ে এই অভিনেত্রী বলেন, আমার শারীরিক অবস্থা খুব বেশি একটা ভালো না৷ আজ (বৃহস্পতিবার) সকাল থেকে অবস্থা অনেক খারাপ হয়ে গেছে৷ জটিল এক রোগ বাসা বেঁধেছে শরীরে৷ জানিনা এর থেকে মুক্তি পাব কি না৷ আমার ভক্তসহ পুরো দেশ বাসীর কাছে দোয়া চাই, আল্লাহ যেনো আমাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন।সুস্থ হয়ে আমি আপনাদের সকলের মাঝে আবার ফিরে আসতে চাই।

উল্লেখ্য, অভিনয় শিল্পী পড়শী রুমি চলচ্চিত্র ছাড়া সব মাধ্যমেই তার পথচারণা রয়েছে। নাট্যমঞ্চ, র‌্যাম্প, ফটোশ্যুট, টিভি নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, টেলিফিল্ম, টিভিসিসহ পারফর্মিং আর্টের প্রায় প্রতিটি ক্ষেত্রেই কাজ করেছেন তিনি। রুমির স্বপ্ন ভালো একজন অভিনেত্রী হবেন সেই লক্ষেই কাজ করে যাচ্ছিলেন তিনি৷ অসুস্থতার কারনে অভিনয় থেকে দূরে আছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park