1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

নতুন সিনেমায় শিশির সরদার

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯১ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

এ প্রজন্মের সুদর্শন নায়ক শিশির সর্দার। চলচ্চিত্র ও নাটকে কাজ করছেন তিনি। সম্প্রতি এই অভিনেতার ‘মৃত্যু ১৯’ নামের নতুন একটি সিনেমার মহরত হয় এফডিসিতে। এটি নির্মাণ করবেন তানভীর আহমেদ। সপ্তাহ না পেরুতেই এই নায়ক চুক্তিবদ্ধ হলেন নতুন আরেকটি সিনেমায়। নাম ‘হৃদয় নিয়ে খেলা’। এটি পরিচালনা করবেন কে.এ নিলয়।

সিনেমাটিতে নায়িকা কে থাকছেন তা অচিরেই চূড়ান্ত হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা। তিনি জানিয়েছেন আসছে মার্চে সিনেমার নির্মাণ কাজ শুরু হবে। অ্যাকশন-রোমান্টিক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

নতুন সিনেমা নিয়ে শিশির বলেন, সিনেমার গল্পটি দারুণ। এতে অ্যাকশন-রোমান্স সব আছে। পরিপূর্ণ বাংলা সিনেমা বলতে যা বোঝায় সবই এই সিনেমায় রয়েছে।

পরিচালক নিলয় বলেন, শিশির নতুন হলেও এর আগে কয়েকটি সিনেমা এবং নাটকে কাজ করেছে। আশা করছি, এই সিনেমাটি ভালো কাজ করবে। মার্চে শুটিং শুরু করে একটানা কাজ শেষ করতে চাই। চলতি বছরই সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

বর্তমানে শিশির অভিনীত মুক্তির অপেক্ষায় আছে দুটি সিনেমা। এগুলো হচ্ছে—অপূর্ব রানার ‘জলরঙ’ ও তানভীর হাসানের ‘মধ্যবিত্ত’ সিনেমা। রোজার ঈদের পর শিশিরের ‘মৃত্যু ১৯’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে রয়েছে রাজ রিপা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park