1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

এবারের আইপিএল খেলতে পারছেন না পন্থ : গাঙ্গুলি

  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩
  • ৭৪ বার পঠিত

স্পোর্টস ডেস্ক:-
সড়ক দূর্ঘটনায় আহত ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে পারছন না। গত মাসে সড়ত দুর্ঘটনায় পড়া পন্থের এবারের বিপিএল না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সাবেক প্রধান সৌরভ গাঙ্গুলি।
৩০ ডিসেম্বর নিজের ব্যবহৃত মার্সিডিজ এসইউভি কারটি দূর্ঘটনা কবলিত হওয়ার সময় দ্রুত গাড়ী থেকে বের হতে গিয়ে নানামুখি ইনজুরিতে আক্রান্ত হয়েছেন ভারতীয় এই ক্রিকেট তারকা। গাড়িতে আগুন লেগে গেলে তাকে সেখান থেকে বের করে আনেন একজন বাস ড্রাইভার ও তার সহকারী।
আইপিএলে দিল্লি ক্যাপিটালস এর নেতৃত্বে রয়েছেন পন্থ। আগামী মার্চের শেষে অথবা এপ্রিলের প্রথমভাগে শুরু হবে দুই মাসের এই টুর্নামেন্ট। বিশ্বেও শীর্ষ এ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে আন্তর্জাতিক ক্রিকেটের সেরা তারকারা অংশ নিয়ে থাকেন।
দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট পরিচালকের দায়িত্ব নিতে যাওয়া গাঙ্গুলির উদ্বৃতি দিয়ে স্পোর্টস টুডে জানায়,‘ আইপিএলে থাকছেন না ঋষভ পন্থ। টুর্নামেন্টে আমাদের দলটি দুর্দান্ত হবে। পন্থের চোট দলে প্রভাব ফেললেও আমরা ভালো করব।’
দূর্ঘটনার পরপরই ২৫ বছর বয়সি পন্থকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন পর উন্নত চিকিৎসা ও অস্ত্রোপচারের জন্য তাকে মুম্বাইয়ে নেয়া হয়। ভারতীয় ক্রিকেট বোর্ড জানায়, পেশীর ক্ষতিসহ ডান পায়ের হাঁটু, হাতের কব্জি , পায়ের গেড়ালি এবং পিঠে আঘাতসহ নানামুখী ইনজুরিতে আক্রান্ত হয়েছেন পন্থ।
উইকেট রক্ষক ও ব্যাটার পন্থ ভারতীয় টেস্ট স্কোয়াডের গুরুত্বপুর্ন সদস্য। বিগত তিন বছরে দলের বেশ কয়েকটি স্মরনীয় জয়ে গুরুত্বপুর্ন ভুমিকা রেখেছেন তিনি। তবে বিগত কয়েকমাস ধরে সাদা বলের ম্যাচে খুব একটা ভালো করতে পারছিলেন না তিনি। দূর্ঘটনার কবলে পড়ার কয়েকদিন আগে শ্রীলংকায় চলমান ওয়ানডে ও টি টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ পড়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park