1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

পোশাক বিতর্কে শ্রাবন্তীর জবাব, ‘পাত্তা দেই না’

  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৮১ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
বাণিজ্যিক মাসালা সিনেমার ভিড়ে প্রায় হারিয়েই গিয়েছিলো শ্রাবন্তী চ্যাটার্জির নিরেট অভিনয়সত্তা। কালেভদ্রে ‘গয়নার বাক্স’, ‘উমা’ কিংবা ‘বুনো হাঁস’ ছবিগুলোতে তিনি নিজেকে ভাঙার সুযোগ পেয়েছেন। লম্বা সময় পর ফের চোখে-মুখে-ভঙ্গিতে অভিনয়ের নৈপুণ্য দেখালেন শ্রাবন্তী। ছবির নাম ‘কাবেরী অন্তর্ধান’। মুক্তি পেয়েছে গত ২০ জানুয়ারি।

কৌশিক গাঙ্গুলি নির্মিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী। চরিত্রানুযায়ী পোশাকেও ছিলো সাবেকি ছাপ। তবে সংলাপে তার দৃঢ়তা স্পষ্ট। যেমন একটি সংলাপ রয়েছে এমন ‘আমার ন্যুডিটি আমার কনসার্ন, অন্য কারোর নয়’।

বাস্তবেও এরকম মানসিকতার অধিকারিণী শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই স্বল্প বসনায়, সাহসী অবয়বে ছবি-ভিডিও শেয়ার করেন। এজন্য নিন্দাও সহ্য করতে হয় বেশ। সেসব সমালোচনা অবশ্য গায়ে মাখেন না অভিনেত্রী।

শ্রাবন্তী বলেন, ‘যারা এই সমালোচনা করে, তাদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে বিচার করুক। মানুষ একটু বেশিই জাজমেন্টাল হয়ে যায়। ট্রোল নিয়ে আমি আর বলতে চাই না, পাত্তাও দেই না। আমার একটাই বক্তব্য, যে খোলামেলা পোশাক পরছে, সে যদি কমফোর্টেবল হয়, তাহলে অন্যদের কথায় কিছু যায় আসে না। অনেকের হয়তো তাকে দেখতে ভালো লাগছে। হাতের পাঁচটা আঙুল তো সমান হয় না।’

‘কাবেরী অন্তর্ধান’-এ প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে আছেন শ্রাবন্তী। মজার ব্যাপার হলো, ২৫ বছর আগে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেই শুরু হয়েছিলো শ্রাবন্তীর সিনেজীবন। দুই যুগ পর তার সঙ্গেই রোম্যান্টিক রসায়ন!শ্রাবন্তী তার অভিজ্ঞতা জানালেন এভাবে, “ছবিতে আমরা একে অপরের বিপরীতে নাকি দম্পতি, সেটা বলবো না। তার জন্য দর্শককে ছবি দেখতে হবে। থ্রিলারের সাসপেন্স আমি নষ্ট করব না। তবে হ্যাঁ, প্রায় ২৫ বছর আগে আমি বুম্বাদার মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এত বছর পর তার সঙ্গে কাজ করাটা স্বপ্নের মতো। অনেকদিনের ইচ্ছে ছিলো। বড় হওয়ার পর কখনও একসঙ্গে কাজ করার সুযোগ হয়নি। অপেক্ষায় ছিলাম কবে কাজ করবো। অনেক ছবিতে কথা হলেও শেষ পর্যন্ত হয়নি। ‘কাবেরী অন্তর্ধান’ আমার কাছে লাকি কারণ এই ছবিতে আমি একসঙ্গে কৌশিক গাঙ্গুলি ও বুম্বাদার সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।”

উল্লেখ্য, ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চুর্নি গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, ইন্দ্রনীল সেনগুপ্ত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park