1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

মুক্তি পাচ্ছে কেয়া-জামশেদ’র ‘কথা দিলাম’

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩
  • ৫৭৬ বার পঠিত

রিয়েল তন্ময়:+বিনোদন প্রতিবেদকঃ-

ভালোবাসা দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে আসছে সামাজিক ও পারিবারিক গল্পের সিনেমা ‘কথা দিলাম’। পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম। বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমার মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন কেয়া ও জামশেদ।

নতুন বছরে মুক্তির দিক দিয়ে এটিই হতে যাচ্ছে কেয়ার প্রথম সিনেমা। তিনি বলেন, আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমন্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। দর্শকদের পছন্দ হবে।

নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

জামশেদ শামীম বলেন, গল্পের প্রয়োজনে দর্শক সিনেমাটি দেখবে। সিনেমার ভেতর ধারা বুঝি না। ভালো গল্প ও নির্মাণ হলেই দর্শক সিনেমাটি উপভোগ করবে। অভিনেতা হিসেবে বুঝি গল্প ও চরিত্র। এটি তেমনই। গল্পটি চমৎকার, গানগুলো ভালো লাগার মতো। সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব।

জসিম উদ্দিন আকাশ বলেন, এটি আমার প্রযোজিত প্রথম সিনেমা। এর আগে দর্শক আমার লেখা অসংখ্য গান দেখেছে। প্রথম সিনেমা হলেও আশা করছি, দর্শক নিরাশ হবে না। সামাজিক ও পারিবারিক গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার অনুরোধ রইল।

সংবাদ সম্মেলনে কেয়া-জামশেদ জুটিকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এসময় আরো উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও মোহাম্মদ আলিম উল্লাহ খোকন, অভিনেতা সিদ্দিকুর রহমান, কণ্ঠশিল্পী কাজী শুভ, মোহাম্মদ মিলন, অয়ন চাকলাদার ও সিনেমা সংশ্লিষ্টরা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ। সিনেমায় পাঁচটি গান রয়েছে। সবগুলো গানই লিখেছেন জসিম উদ্দিন আকাশ। গেয়েছেন এস এই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি করসিত দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park