1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

একদিনের জন্য ভালোবাসা, বিষয়টা ওভাররেটেড লাগে: শুভ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
ভালোবাসা কোনও নির্দিষ্ট দিনে সীমাবদ্ধ নয়, এটা ধ্রুব সত্য। কিন্তু একটা দিনে ঘটা করে ভালোবাসতে তো দোষের কিছু নেই। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সেই ভালোবাসার দিন; একই দিনে প্রকৃতিতে লেগেছে ফাগুনের আগুন। ফলে দিনটি বাঙালির কাছে উৎসবমুখর হয়ে উঠেছে। বিশেষ এই দিনে তারকাদের সংসার ও সম্পর্কের গল্প নিয়ে বাংলা ট্রিবিউনের বিশেষ আয়োজন- ‘তারকার জীবনসঙ্গী যখন সাধারণ কেউ’। এ আয়োজনে আমরা শুনতে চেয়েছি সেসব তারকার জীবনসঙ্গীর গল্প, যারা নিজ জগতের বাইরে গিয়ে বাসা বেঁধেছেন।

শুভ আপাতত তার নতুন সিনেমা ‘উনিশ২০’র মুক্তি নিয়ে ব্যস্ততার হ্রদে সাঁতার কাটছেন। মুঠোফোনে যখন তাকে পাওয়া গেলো, তখন তিনি গাড়িতে। চলতি পথেই তার কাছে জানতে চাওয়া হলো, ভালোবাসা দিবস ও তার স্ত্রী অর্পিতা সমদ্দারের প্রসঙ্গে।

এই ফাঁকে বলে নেওয়া জরুরি, বছর খানেকের পরিচয়-প্রেমের পর ২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি বিয়ে করেন ঢাকার শুভ ও কলকাতার অর্পিতা। এরপর থেকে সুখেই সংসার করে যাচ্ছেন। তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আড়াল অবলম্বন করে এসেছেন এই নায়ক।

এবারও সেই ধারা ধরে রাখলেন। ভালোবাসা দিবস উপলক্ষে তার জীবনসঙ্গীর প্রসঙ্গ তোলার সঙ্গে সঙ্গেই সাফ জানিয়ে দিলেন, আপাতত ‘উনিশ২০’ ছাড়া অন্য কিছু নিয়েই কথা বলতে রাজি নন তিনি।

তার স্পষ্ট ভাষ্য, “এই মুহূর্তে আরিফিন শুভর একটাই টপিক হতে পারে, তা হলো ‘উনিশ২০’। এর বাইরে আর কিছু না। যারা আমাকে চেনেন, তারা কাজ ছাড়া তো কোনও ইস্যুতে আমাকে পান না। তাই যখন নতুন কাজ আসে, তখন শুধু সেই কাজটি নিয়েই কথা বলতে চাই আমি। এটা আমার ফিলোসফি।”

কথা প্রসঙ্গে ভালোবাসা দিবস নিয়েও দু’চারটে বাক্য খরচ করলেন শুভ। বললেন, ‘১৪ ফেব্রুয়ারি তথা প্রত্যেকটা দিনই আমার জন্য ভালোবাসার দিন। একদিনের জন্য ভালোবাসা, বিষয়টা আমার কাছে ওভাররেটেড লাগে। ভালোবাসার কোনও দিন হয় না।’

বিয়ের সাজে শুভ ও অর্পিতা
শুভর কথায় স্পষ্ট, তিনি নির্দিষ্ট করে ভালোবাসা দিবস উদযাপন খুব একটা পছন্দ করেন না। এর পেছনে একটি কারণও পাওয়া গেলো তার কথায়। নিজের সম্পর্কে তার বক্তব্য, ‘আমার ধারণা আমি মানুষ হিসেবে খুবই বোরিং এবং আন-রোমান্টিক।’

ব্যক্তি হিসেবে রোমান্টিক না হলেও সোমবার (১৩ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘উনিশ২০’; যেটার গল্প নিখাদ ভালোবাসার। সেজন্যই ভালোবাসা দিবসকে উপলক্ষ করে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। এতে শুভর বিপরীতে আছেন আফসান আরা বিন্দু। নির্মাণে মিজানুর রহমান আরিয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park