1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

পথশিশুদের সঙ্গে রাজ-পরীর রাজ্যর মুখেভাত

  • আপডেট সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
গত ১১ ফ্রেব্রুয়ারি ৬ মাস পূর্ণ হয়েছে ঢাকাই সিনেমার তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর। উদযাপনের দিন হিসেবে বেছে নেওয়া হলো ভালোবাসা দিবস ও পয়লা ফাল্গুনকে। এদিন ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটল আমন্ত্রিত অতিথি তালিকাতেও।

নায়ক-নায়িকার ছেলের মুখেভাত মানে অনেকেই মনে করবেন এলাহি আয়োজন হবে, খাওয়াদাওয়া হবে। এই সবই হয়েছে, কিন্তু একটু অন্যভাবে। খুব ছোটবেলায় মা-বাবাকে হারিয়েছিলেন পরীমণি। তাই তার অনুষ্ঠানে সবার আগে অনাথ-দুঃস্থদের প্রথম গুরুত্ব। রাজ্যর মুখেভাতে মাছ, মাংস আর বিরিয়ানির ঢালাও আয়োজন হয়েছিল। অনাথ, পথশিশুদের সঙ্গে বসে বাবা শরিফুল রাজের কোলে বসে প্রথমবার সোনার চামচ, বাটিতে ভাত খেল রাজ্য।

পথশিশুদের পাতে খাবার তুলে দিচ্ছেন পরীমণি
শামিয়ানা খাটিয়ে সাজানো হয়েছিল পরীর বাড়ি। মেঝেতে বসার আয়োজন। দাওয়াতে নিমন্ত্রিত ছিলেন রাজ-পরীর পরিবারের ঘনিষ্ঠ আত্নীয়-স্বজনরা। অনুষ্ঠানের দিন পরীমণি বলেন, ‘আজ আমার ছেলে ৬ মাস পূর্ণ করল। সেই উপলক্ষে মুখেভাতের আয়োজন। দিনের কিছুটা সময় পথশিশুদের সঙ্গে কাটাব আমরা। রাজ্য আজ প্রথম ভাত মুখে দেবে পথশিশুদের সঙ্গে। এটা যে কী রকম আনন্দের ও খুশির। তা বলে বোঝানো সম্ভব নয়। পথশিশুরাও মানুষ। তাদেরও ভাল-মন্দ খেতে মন চায়। সুন্দর ভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক।’

পথশিশুদের সঙ্গে একই ফ্রেমে রাজ-পরীর পরিবার
উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park