1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

কেন ভালো বউ হতে পারেননি রচনা?

  • আপডেট সময় : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
টলিউডের প্রথমসারির নায়িকাদের মধ্যে অন্যতম রচনা ব্যানার্জি। শুধু বাংলাতেই তার অভিনয় ক্যারিয়ার সীমাবদ্ধ থাকেনি। কাজ করেছেন অমিতাভ বচ্চনের বিপরীতে হিন্দি ছবিতে। এছাড়া দক্ষিণের ছবিতে উপেন্দ্র ও চিরঞ্জীবীর বিপরীতেও দেখা গেছে তাকে।

প্রসেনজিতের সঙ্গে তার জুটি ছিল সুপারহিট। বর্তমানে অভিনয়ে নিয়মিত না হলেও টিভি রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’ দিয়ে আছেন সবার ঘরে ঘরে। ক্যারিয়ারে এত এত সফলতা যার, ব্যক্তিজীবনেও কি সমানভাবে সফল তিনি? কী বলছেন রচনা?

উত্তরটা দিলেন নায়িকা নিজেই। শাশ্বত চ্যাটার্জি সঞ্চালিত শো ‘অপুর সংসার’-এ হাজির হয়ে কথা বললেন ব্যক্তিগত জীবন নিয়ে। স্ত্রী হিসেবে নিজেকে কত নম্বর দেবেন রচনা? এই প্রশ্ন শুনতেই নায়িকার স্পষ্ট জবাব, ‘আমি নিজেকে শূন্য দেব।’ এই উত্তর শুনে শাশ্বত কিছুটা চমকে গেলেও তার পরের প্রশ্নই ছিল, কেন এমন মনে করেন রচনা?

খুব শান্তভাবে রচনা বলেন, ‘আমার মনে হয় সুগৃহিনী হওয়ার জন্য যে গুণ থাকা দরকার তা আমার মধ্যে নেই। সম্পর্কের জন্য দুজনকেই অনেকটা সমঝোতা করতে হয়। মানিয়ে নিতে হয়। সেটার কোনোটাই আমি করিনি। আর আমরা যে পেশার সঙ্গে যুক্ত সেক্ষেত্রে যে পার্টনার তাকেও অনেক কিছু মানাতে হয়। পারস্পরিক সম্পর্ক এমন না হলে সুন্দর বাড়ি হওয়া বেশ কঠিন।’

দীর্ঘদিন ধরে স্বামীর থেকে আলাদা থাকছেন রচনা। তবে আইনি বিচ্ছেদ হয়নি। কারণ তিনি চান না, তার ছেলেকে বড় হয়ে কোনো অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হোক। তাই তারা একসঙ্গে না থাকলেও প্রয়োজনে একে অপরের পাশে আছেন।

উল্লেখ্য, রচনার আসল নাম ঝুমঝুম ব্যানার্জি। ১৯৯০ সালে মিস ক্যালকাটা খেতাব জেতেন তিনি। এরপর ১৯৯৩ সালে ‘দান প্রতিদান’ চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন। এই ছবিতে পরিচালক সুখেন দাস তার নাম রাখেন রচনা। তারপর থেকে এই নামেই পরিচিতি পান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park