1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আজ দৈনিক প্রতিদিনের বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ ফিরোজ শাঁইয়ের শুভজন্মদিন নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী মিরাপাড়া নির্মিত হচ্ছে মসজিদ ও কমপ্লেক্স এর নতুন চিত্র। তুষারধারায় চেয়ারম্যান সেন্টুর নির্দেশে প্যানেল চেয়ারম্যান অনামিকা আরসিসি রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন  কয়রায় অসংক্রামক রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশন নাইকো দুর্নীতি মামলা খালেদার জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭

২১ ফেব্রুয়ারী বৈশাখী টেলিভিশনের আয়োজন

  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৩ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিনিধিঃ-

২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে নাটক, সিনেমা, গানসহ নানা আয়োজন। ২১ ফেব্রুয়ারী বৈশাখী টেলিভিশনের বিশেষ আয়োজনে গান গাইবেন দিনাত জাহান মুন্নী।
লিটু সোলায়মানের প্রযোজনায় সকাল ৮.২০ মিনিটে ‘বৈশাখীর সকালের গান’ অনুষ্ঠানে অংশ নিবেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। তিনি যে গানগুলো গাইবেন তারমধ্যে ভাষার জন্য যারা দিয়ে গেছে প্রাণ, আমায় গেঁথে দাও না মাগো, আমার আট কোটি ফুল, ফেব্রুয়ারীর একুশ তারিখ, মাগো আর কোনো দিন তোমাকে ঘুম পাড়ানি মাসি হতে দেব না, যদি মরণের পরে, দাম দিয়ে কিনেছি বাংলা অন্যতম। শহীদ মিনারকে দৃষ্টিনন্দন সেটে দারুন আকর্ষণীয় লাগবে বলে বললেন প্রযোজক লিটু সোলায়মান।
মুন্নী বলেন, দেশের জন্য গান গাইতে পারাটা ভাগ্যের ব্যাপার। এ জন্য মহান স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা। আমি মনপ্রাণ দিয়ে গাইবার চেষ্টা করেছি। আমার এ গান শুনে মানুষের মাঝে যদি বেশি বেশি দেশপ্রেম জেগে ওঠে, দেশের জন্য ভাবে, সেটাই আমার পরম পাওয়া।
মামুন আব্দুল্লাহর প্রযোজনায় সকাল ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে দেশের গান নিয়ে অনুষ্ঠান ‘জন্মভূমি’। সকাল ৯.১০ মিনিটে থাকবে সাদাকালো যুগের চলচ্চিত্রের গান নিয়ে একুশে ফেব্রুয়ারি স্পেশাল ‘মিউজিক এ্যালবাম’। এ অনুষ্ঠানে যে সব চলচ্চিত্রের গান দেখানো হবে তাহলো- জীবন থেকে নেয়া’র আমার ভাইয়ের রক্তে রাঙানো… ও দুনিয়ার যত গরীবকে আজ জাগিয়ে দাও, আলোর মিছিল ছবির এই পৃথিবীর পরে… ও দিন বদলের দিন এসেছে কান পেতে ঐ শোনো, দেশের মাটি ছবির এদেশ তোমার আমার অন্যতম।
দুপুর ১.০০ টায় চলচ্চিত্রের গানের অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। এতে দেখানো হবে আবার তোরা মানুষ হ’ ছবির ‘এক নদী রক্ত পেরিয়ে’, অরুণোদয়ের অগ্নিসাক্ষী ছবির ‘মোরা একটি ফুলকে বাঁচাবো বলে যুদ্ধ করি’, ওরা ১১ জন ছবির ‘আমায় একটি ক্ষুদিরাম দাও’, এ দেশ তোমার আমার ছবির ‘এই দেশ এই মাটি’ অন্যতম। তানহা তাসনিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম।

সন্ধ্যা ৬টায় প্রচার হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘রক্ত পলাশ তপ্ত শিমুল’। রবিউল হাসান সুজনের প্রযোজনায় অংশ নেবেন শিবলী মোহাম্মদ, শামীম আরা নীপা ও একদল নৃত্যশিল্পী। ২১ ফেব্রুয়ারী উপলক্ষে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে তিনটি সিনেমা। সকাল ১০.১০ মিনিটে প্রচার হবে ‘জীবন সীমান্তে’। অভিনয়ে- শাবনূর, ফেরদৌস, বাপ্পারাজ, সুমী, সাদেক বাচ্চু, ডন প্রমুখ।
দুপুর ২টা ৪৫ মিনিটে রয়েছে ‘আলোর মিছিল’। অভিনয়ে- রাজ্জাক, সুজাতা, ববিতা, রোজী সামাদ প্রমুখ। রাত ১২টায় দেখানো হবে ‘ডাণ্ডা মেরে ঠাণ্ডা’। অভিনয়ে- আমিন খান, মুনমুন, আহমেদ শরীফ প্রমুখ।
২১ ফেব্রুয়ারী ভাষা দিবসের বিশেষ নাটক হচ্ছে ‘ভাষা ও ভালোবাসা’। রাত ১০টায় প্রচার হবে এটি। অভিনয় করেছেন জার্মানী অভিনেত্রী ইভা মজিউল, আরিফিন শুভ, বড়দা মিঠু, অয়ন চৌধুরী, পৃথু প্রমুখ।। রফিকুল ইসলাম পল্টুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন লুৎফুন নাহার মৌসুমী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park