1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

রূপগঞ্জে জোরপূর্বক ফসলি জমি দখলের পায়তারা সবজি ও ফলের গাছ কর্তন বেড়া ভাংচুর

  • আপডেট সময় : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বীর হাটাবো এলাকায় জোরপূর্বক কৃষি জমি দখলের পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল ২০ ফেব্রুয়ারি সোমবার বীর হাটাবো এলাকার ডাঃ আব্দুল নুর বাবুলের বীর হাটাবো মৌজার সাড়ে ৩২ শতাংশ কৃষি জমির বেড়া ভাংচুরসহ বিভিন্ন প্রকার সবজি ও ফলজ গাছ কর্তন করে সন্ত্রাসীরা । আলজামিয়া আসছালাফিয়া মাদ্রাসা পরিচালক আব্দুর রাজ্জাক বিন ইউসুফের নেতৃত্বে মাদ্রাসার শিক্ষক ও ছাত্রসহ ২০-২৫ সদস্যের এক দল সন্ত্রাসী জোরপূর্বক এ কৃষি জমির বিভিন্ন ফসলাদি নষ্ট করে ৫০ হাজার টাকা ক্ষতি সাধন করে।
এ ঘটনায় ডাঃ আব্দুল নূর (বাবুল) বাদী হয়ে আলজামিয়া আসছালাফিয়া মাদ্রাসা পরিচালক আব্দুর রাজ্জাক বিন ইউসুফ (৫৮), এমরান (৪৫), হেকমত আলী (৫০), জামাল মিয়া (৪৫), রাসেল মিয়া (৩০), রানা মিয়া (২২), মোঃ জাকির হোসেন (৩৫) নামীয় ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
সরেজমিনে গিয়ে জানা গেছে, আলজামিয়া আসছালাফিয়া মাদ্রাসার পরিচালক আব্দুর রাজ্জাক বিন ইউসুফ দীর্ঘদিন যাবত মাদ্রাসার নাম ভাঙ্গিয়ে নিরীহ কৃষকদের জমি জোরপূর্বক দখলের পায়তারা করে আসছে। ওয়াজ মাহফিলের প্যান্ডেল নির্মাণের নামে ফসলি জমি জোরপূর্বক বালু দিয়ে ভরাটসহ বিভিন্ন ফসলির সবজি ও ফলের গাছ কর্তন করে দখলের পায়তারা করছে। কোনো কৃষক তার প্রতিবাদ করলে কৃষকদেরকে স্থানীয় সন্ত্রাসী দিয়ে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দেয় বলেও অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় প্রতিবাদ করলে নিরীহ কৃষকদের মিথ্যা বানোয়ার মামলা দিয়ে হয়রানি করে।
ঘটনার বিষয়ে অভিযুক্ত মাদ্রাসার পরিচালক আব্দুর রাজ্জাক বিন ইউসুফের মুটোফোনে যোগযোগ করলে তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park