1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

যাত্রাপালায় অভিনয় করার সময় অভিনেতার মৃত্যু

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৬১ বার পঠিত

নাজমুল হাসান নাজিরঃ-

সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রাপালায় অভিনয় করার সময় হাসেম আলী সরকার (৪৫) নামের এক অভিনেতার মঞ্চের উপরেই মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।রোববার দিবাগত রাতে উপজেলার জামতৈল ইউনিয়নের নান্দিনামধু গ্রামে এ ঘটনা ঘটে। মৃত হাসেম আলী সরকার উপজেলার নান্দিনামধু দিয়ারপাড়া গ্রামের মৃত নিজাব আলী সরকারের ছেলে।স্থানীয় সুত্রে জানা যায় নান্দিনামধু এলাকায় মুক্ত বিনোদনের জন্য মাঝে মাঝেই এলাকাবাসী যাত্রাপালায় আয়োজন করে থাকেন।তারই ধারাবাহিকতায় রোববার রাতে ‘আলম মালার প্রেম’ নামের একটি যাত্রাপালা হয়। সেখানে মৃত হাসেম নায়কের ভাইয়ের অভিনয় করছিলেন। অভিনয়ের এক পর্যায়ে হাসেম মঞ্চেই পড়ে যায়।
দর্শকেরা মনে করেছিলো এটা হয়তো অভিনয়ের এটা দৃশ্য কিন্তু দীর্ঘসময় পর যখন হাসেম না ওঠে তখন যাত্রাপালার আয়োজক কমিটি একজন তাকে তোলার চেষ্টা করেন। পরে অবস্থা অবনতি দেখলে। তাকে দ্রুত সিরাজগঞ্জের প্রাইভেট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউপি সদস্য হান্নান সরকার বলেন, হাসেম দীর্ঘদিন ধরে গ্রামীণ ঐতিহ্য সাংস্কৃতির যাত্রাপালার সঙ্গে জড়িত অত্র এলাকার অনেকেই ওনার অভিনয় দেখে মুগ্ধ গতরাতে তিনি কৃষকের অভিনয় করতে বিষন্নতা ও দুঃখের একটা দৃশ্যে অভিনয় সময়ে মঞ্চে লুটিয়ে পড়েন পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, যাত্রাপালার বিষয়ে আমার জানা নেই। কারো মৃত হয়েছে কি না এটাও জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park