1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

মেসিকে আরবে নিতে টাকার বস্তা বের করছে আল হিলাল!

  • আপডেট সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১২৫ বার পঠিত

স্পোর্টস ডেস্ক:-
২০০৯ সালের পর কালেভদ্রে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির দ্বৈরথ। সব কিছু পরিকল্পনা মতো এগোলে তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়মিত হতে চলেছে। গত ডিসেম্বরে রোনালদোকে ২০ কোটি ইউরো বার্ষিক বেতনে চুক্তি করে আল নাসর। এবার ক্লাবটির চিরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল মেসির সঙ্গে চুক্তির ব্যাপারে কাজ শুরু করেছে। এমনকি পর্তুগিজ তারকার সমান বেতন দিয়ে বিশ্ব জয়ী অধিনায়ককে আনতে চায় তারা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা এক প্রতিবেদনে এই খবর জানিয়েছে। প্যারিস সেন্ট জার্মেই থেকে মেসিকে রিয়াদে আনতে লোভনীয় প্রস্তাব তারা দিতে যাচ্ছে। যদিও দলটির ওপর দলবদলে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এই মৌসুম শেষে মেসি ফ্রি এজেন্ট, যদি তার সঙ্গে প্যারিস ক্লাব নতুন চুক্তি না করে। আর তাকে নেওয়ার কাজ সহজ করে দিতে সৌদি সরকার বেতন কাঠামো নীতিতে পরিবর্তন করতে যাচ্ছে সৌদি সরকার।

এই মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির। চুক্তি নবায়ন নিয়েও চলছে অনিশ্চয়তা। তবে মেসির জন্য মধ্যপ্রাচ্যে যাওয়া অস্বাভাবিক হবে না। তিনি সৌদি আরবের পর্যটন অ্যাম্বাসেডর এবং প্রচারণামূলক কাজে কয়েকবার দেশটিতে গেছেন। জানা গেছে, সৌদি ফুটবলে রোনালদোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নিশ্চিতে প্রাথমিকভাবে মেসিকে এক বছরের চুক্তির প্রস্তাব দেবে আল হিলাল।

গত মঙ্গলবার মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসিকে রিয়াদে দেখা যাওয়ার পর থেকে চলমান দলবদলের গুঞ্জন আরও ভালোভাবে ডালপালা মেলেছে। যদিও মেসি কদিন আগে জানান, তিনি পরের মৌসুমেও চ্যাম্পিয়নস লিগে খেলতে চান। সেক্ষেত্রে সৌদি ক্লাবের কাছ থেকে মুখ ফিরিয়ে নেওয়ার কথা তার। অবশ্য রোনালদোও এমন ইচ্ছা প্রকাশ করেছিলেন, তবে ঠিকানা হয়েছে অপরিচিত আল নাসরেই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park