1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

নাসিক ৬নং ওয়ার্ডে বিট পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৭৪ বার পঠিত

আরিফ মিয়া,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

বুধবার(১৫ মার্চ) সন্ধ্যায় নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়ার নূরে মদিনা বাদশা মেম্বার হাফিজিয়া মাদরাসা মাঠে ৬নং বিট পুলিশিং এর উদ্যোগে ওপেন হাউজ ডে’র প্রধান অতিথির বক্তব্যে দেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা।

এসময় তিনি বলেন, মাদক হচ্ছে সকল অপরাধের উৎস। মাদকের কারণেই চুরি, ছিনতাই, ডাকাতি, খুন ও ধর্ষণের মত অপরাধ সংঘঠিত হয়ে থাকে। তাই সমাজ থেকে মাদক নামক ভাইরাসকে দূর করতে পারলেই এসব অপরাধ নিয়ন্ত্রন করা সম্ভব।
আপনারা মাদক ব্যবসায়ীদের বেঁধে আমাকে ফোন দিবেন। মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছি। এই ৬ নং ওয়ার্ডে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। এই ওয়ার্ডে হয় মাদক ব্যবসায়ী থাকবে না হয় পুলিশ থাকবে। আমি যে থানায় থাকবো সেখানে কোনো মাদক ব্যবসায়ীর ঠাঁই হবে না।
আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে এই দেশ অনেক দূর এগিয়ে যাচ্ছে। আমাদের প্রধানমন্ত্রীর জন্য আপনারা সকলে দোয়া করবেন। আপনারা সকলে আমাদের সহযোগীতা করবেন। আপনাদের ছেলে-মেয়ে কোথায় যায় কি করে কার সাথে মেলামেশা করে সেটা দেখার দায়িত্ব আপনাদের। আপনাদের টাকায় আমাদের পুলিশের বেতন হয়। পুলিশ সবসময় আপনাদের যেকোন সমস্যায় সেবা দিতে প্রস্তুত। আমি থাকতে মাদক ব্যবসায়ীদের স্থান এই এলাকায় হবে না। বুধবার সন্ধ্যায় নাসিক ৬নং ওয়ার্ডের সুমিলপাড়ার নূরে মদিনা বাদশা মেম্বার হাফিজিয়া মাদরাসা মাঠে ৬নং বিট পুলিশিং এর উদ্যোগে ওপেন হাউজ ডে’র প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও নাসিক কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিন, নাসিক ৬নং ওয়ার্ড বিট পুলিশিং ইনচার্জ এসআই আনোয়ার, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খন্দকার মানিক মাষ্টার, আকতার হোসেন প্রমুখ।

এসময় স্থানীয় এলাকাবাসী ছিনতাই, ইভটিজিং, মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাংয়ের উৎপাতে শঙ্কা প্রকাশ করে এসবের প্রতিকার দাবি করেন। তারা বিভিন্ন মাদকের স্পটের সন্ধান দিয়ে এগুলো বন্ধের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park