1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

নারায়নগঞ্জের একটি পরিবারও গৃহহীন থাকবে না : ডিসি

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৪৮ বার পঠিত

আরিফ মিয়া,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

নারায়নগঞ্জের একটি পরিবারও গৃহহীন থাকবে না বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জন্য যে উদ্যোগ নিয়েছেন তা নিতান্তই প্রশংসার দাবীদার। প্রধানমন্ত্রী দেশের স্বার্থ ও জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাে মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলার আয়োজনে ভূমিহীন ও গৃহহীনদের পূর্ণ বাসনের লক্ষ্যে ৯৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্ভোধনের মাধ্যমে জমিসহ গৃহ প্রধান এবং নারায়ণগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা বিষয়ক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বুধবার (১৫ মার্চ) বিকালে সদর উপজেলার গোগনগর ইউনিয়নের চর সৈয়দপুর আশ্রয়ণ প্রকল্প মাঠে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস এর সভাপতিত্বে এ সংবাদ সম্মেম্মলন অনুষ্ঠিত হয়। এতে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচএম সালাউদ্দিন মঞ্জু।

সহকারি কমিশনার (ভূমি) সিদ্ধিরগঞ্জ সার্কেলের তাগ্লিমা আঞ্জুম সোহানিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফতুল্লা সার্কেলের সাজ্জাদ হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনীক বিশ্বাস, উপজেলা সমবায় কর্মকর্তা আলমগীর আজাদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ আসাদুল ইসলামসহ সদর উপজেলার অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park