1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

ধুনটে জমিজমা কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত ০৫

  • আপডেট সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৯ বার পঠিত

নাজমুল হাসান নাজির,বগুড়া প্রতিনিধিঃ-

বগুড়ার ধুনটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ ৫ জন আহত হয়েছে। শনিবার (১০ই মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের চর গোপালনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতরা হলো ওই গ্রামের জামাত আলীর ছেলে মাসুদ রানা (২৫), সরোয়ার উদ্দিন এর স্ত্রী জুবেদা বিবি (৫০), মাহমুদুর হাসান এর স্ত্রী চায়না খাতুন (৩০), জামাত আলীর ছেলে মাহমুদ হাসান (৩২), রিয়াজ উদ্দিন এর ছেলে সরোয়ার উদ্দিন (৬০)।আহত ব্যক্তিরে বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন।প্রতিপক্ষের হামলায় আহত সরোয়ার উদ্দিন সংবাদকর্মীদের বলেন, আমাদের সম্পত্তিতে এক মাস আগে ১৫০ টি বিভিন্ন কাঠ গাছের চারা রোপণ করে, কিন্তু শেওলা বাড়ি গ্রামের মৃতঃ দানেস উদ্দিন এর ছেলে নজরুল ইসলাম (৫০), দুলাই উদ্দিন (৬০), জালাল উদ্দিন (৫৫), ও তার ২৫ থেকে ৩০ জন লোকজন নিয়ে সরোয়ার উদ্দিন এর কাঠ গাছের চারা উত্তোলন করতে থেকে শনিবার সকালে।
কাঠ গাছের রোপণ করা চাড়া উত্তোলন করার সংবাদ পেয়ে সরোয়ার উদ্দিন, মাসুদ রানা, জোবেদা বিবি, মাহমুদুর হাসান জমিতে গিয়ে কাঠ গাছের রোপণ করা চাড়া উত্তোলন করা নিষেধ করলে তখন তাহা তাদেরকে মারপিট করা আহত করে।বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে কয়েকবার সালিশ বৈঠক হলে প্রতিপক্ষ নজরুল ইসলাম বৈঠকের সিদ্ধান্ত অমান্য করে। যার ফলে বিষয়টি আপোষ-নিষ্পত্তি না হয়ে চলমান থাকে। এরুপঅবস্থায় ১৮ই মার্চ শনিবার সকাল অনুমান ১০ টার দিকে নজরুল ইসলাম ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বে-আইনীভাবে সরোয়ার উদ্দিন এর জমিতে প্রবেশ করে অশ্লীল ভাষায় সরোয়ার উদ্দিন ও তাহার পরিবারের লোকজন কে গালিগালাজ করে।তখন সরোয়ার উদ্দিন গালিগালাজের কারন জানতে চাইলে তাকে অতর্কিত ভাবে মারপিট করে লিলা ফুলা জখম করে। মারপিট থেকে বাঁচানোর জন্য তাহার এর স্ত্রী জোবেদা বিবি,ভাতিজা ও ভাতিজা বউ এগিয়ে আসলে তাকেও এলোপাথারিভাবে মারপিট করে।মারপিটের রিপোর্ট লেখা কালীন কোন অভিযোগ দায়ের হয় নাই, অভিযোগ দায়ের উপস্থিতি চলছে বলে জানান আহত ব্যক্তি সরোয়ার উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park