1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

ওমরাহ পালন করতে গিয়ে বাংলাদেশির মৃত্যু

  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২০ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
সৌদি আরবের মক্কায় ওমরাহ পালন করতে গিয়ে আলাউদ্দিন (৫০) নামের এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তিনি কুয়েত প্রবাসী ছিলেন। এ মাসের শেষের দিকে তার দেশে ফেরার কথা ছিল।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে ওমরাহ শেষে বুকে ব্যথা উঠলে হোটেল কক্ষে গিয়ে তার মৃত্যু হয়।

মৃত আলাউদ্দিন নোয়াখালীর হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত জালাল উদ্দীনের ছেলে। তার স্ত্রীসহ এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

জানা যায়, আলাউদ্দিন দীর্ঘদিন ধরে কুয়েতে ছিলেন। আগামী ২৫ মার্চ তার দেশে ফেরার কথা ছিল। দেশে আসার আগে ওমরাহ করতে যান তিনি। ওমরাহ শেষে হোটেল কক্ষে ফিরলে বুকে ব্যথা অনুভব করেন। এরপর তার সঙ্গে থাকা ব্যক্তিরা পুলিশ-চিকিৎসককে খবর দেয়। চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।

আলাউদ্দিনের সঙ্গে থাকা সালাউদ্দিন নামের এক সৌদি প্রবাসী ঢাকা পোস্টকে বলেন, তিনি খুব স্বাভাবিক ছিলেন। ইহরামের কাপড় পরিষ্কারের জন্য রুমে আসেন। এরপর বুকে ব্যথা হলে আমরা অ্যাম্বাসির মাধ্যমে পুলিশ ও ডাক্তারকে খবর দেই। ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে।

মৃতের একমাত্র ছেলে মোহাম্মদ তাওহীদুল ইসলাম বলেন, বাবা এই মাসেই বাড়িতে আসার কথা ছিল। দেশে আসার আগে ওমরাহ পালন করতে সৌদি গিয়েছেন। তিনি কুয়েতে আছেন ৪ বছর। এর আগে ওমানে ছিলেন।

হাতিয়া পৌরসভার মেয়র কে এম ওবায়েদ উল্যাহ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আলাউদ্দিনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবার মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park