1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

নাটকগুলো ঈদ আনন্দ দ্বিগুণ করবে: প্রকৃতি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। তিনি নিয়মিত কাজ করছেন নাটক-সিনেমায়। বর্তমানে এই অভিনেত্রী আসন্ন ঈদের নাটকের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে বেশকিছু কাজ শেষ করেছেন তিনি। এবারের ঈদে প্রকৃতিকে একক ও ধারাবাহিক নাটক মিলিয়ে দেড় ডজন নতুন নাটকে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।

তার মধ্যে উল্লেখযোগ্য একক নাটক হচ্ছে এস এ হক অলিক পরিচালিত বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মিত বিশেষ নাটক ‘পান্তা ভাতে ঘি’, আদিবাসী মিজানের ‘মা পুত ব্যাক্কল ২’, শামসুল আলমের ‘পাশের ঘরের মিষ্টি ভাবী’, সাগর খানের ‘আমার স্বপ্ন তুমি’, এম এ এইচ হান্নানের ‘বখাটে প্রেম’, শফিক বাবুর ‘হাবভাব’। ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে নাসির উদ্দিন মাসুদের সাত পর্বের ‘সুপার সিক্স’।

অন্যদিকে, প্রচারের অপেক্ষায় আছে আরও দুটি ধারাবাহিক নাটক। এগুলো হচ্ছে ফরিদুল হাসানের ‘ফাঁপড়’ ও গোলাম সোহরাব দোদুলের ‘মিলন হবে কত দিনে’। অচিরেই ধারাবাহিক দুটি প্রচারে আসবে বলে জানা গেছে। এছাড়াও আরও কয়েকটি নাটকে কাজ করবেন বলে জানিয়েছেন প্রকৃতি। তার প্রচারের অপেক্ষায় আছে গাজী গ্রুপের নতুন একটি বিজ্ঞাপন। এটি অচিরেই প্রচারে আসবে টেলিভিশন ও অন্তর্জালে।

নাটকগুলো প্রসঙ্গে প্রকৃতি বলেন, ঈদ উপলক্ষে আলহামদুলিল্লাহ এবার অনেকগুলো কাজ করেছি। তার মধ্যে পূর্বের করা কিছু কাজও রয়েছে। সবমিলিয়ে প্রায় ২০টি নাটকে এবারের ঈদে আমাকে দেখা যাবে। তবে প্রতিটি নাটকের গল্পে ও চরিত্রে ভিন্নতা রয়েছে। একটির সঙ্গে অন্যটির মিল নেই। দর্শক নতুনত্ব খুঁজে পাবে। আশা করছি, নাটকগুলো সবার ঈদ আনন্দ দ্বিগুণ করবে।

এদিকে, প্রকৃতি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি সিনেমা ‘অগ্নিশিখা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। আরিফুর জামান আরিফ পরিচালিত ‘অগ্নিশিখা’ সিনেমার সম্প্রতি নাম পরিবর্তন হয়ে ‘যন্ত্রণা’ রাখা হয়েছে। ‘অগ্নিশিখা’ নামে সিনেমাটির শুটিং শুরু হলেও নির্মাণ কাজ শেষে নাম পরিবর্তন হয়ে এখন ‘যন্ত্রণা’ নামে সেন্সরে যাচ্ছে।

এ সিনেমার মাধ্যমে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ ও মানসী প্রকৃতি। ঈদের পর সিনেমা দুটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা। এছাড়াও ঈদের পর নতুন সিনেমার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন প্রকৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park