1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জন্মদিনে আ খ ম হাসানের অন্যরকম সারপ্রাইজ

  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫৭ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

ঈদ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচারিত হবে ঈদের বিশেষ নাটক ‘পান্তা ভাতে ঘি’। এস এ হক অলিকের রচনায় এটি প্রযোজনা করেছেন সাহরিয়ার মোহাম্মদ হাসান। প্রচারিত হবে ঈদের দিন রাত ৯টায়। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান, মানসী প্রকৃতি, স্নিগ্ধা, শেলী আহসান, ম আ সালাম, রনি, উপমা, বিধান ও আতাউর রহমান।

নাটকের গল্পে দেখা যাবে- রাতুলের মা তার ভাইয়ের মেয়ে নীলাঞ্জনার সঙ্গে রাতুলের বিয়ে ঠিক করে। এটা তার পরিবারের সবাই জানলেও রাতুল জানে না। এদিন হঠাৎ করেই রাতুল ব্যান্ড বাজিয়ে, ঘোড়ার গাড়িতে চেপে বউ নিয়ে বাড়িতে হাজির হয়। মা খুব রেগে যায় তাকে না জানিয়ে অন্য মেয়েকে বিয়ে করে আনায়। নীলাঞ্জনাও কষ্ট পায়। রাতুলের মা যখন রেগে গিয়ে রাতুলকে ত্যাজ্যপুত্র ঘোষণা করতে চায় তখন রাতুল রহস্যের উন্মোচন করে।

রাতুল জানায়, সে এভাবে তার ২৭তম জন্মদিন উদযাপন করে সবাইকে চমকে দেয়ার জন্য এ পন্থা অবলম্বন করেছে। এদিকে চন্দনা রাতুলের বন্ধু। রাতুলের বাড়ির সকলের সঙ্গেই চন্দনার ভালো সম্পর্ক। তবে রাতুল আর চন্দনার সম্পর্ক সাপে-নেউলে। একজন আরেকজনকে বিপদে ফেলতে পারলে মজা পায়।

এদিকে, রাতুলের মা আর নীলাঞ্জনার বাবা মিলে নীলাঞ্জনার সঙ্গে রাতুলের বিয়ে দেয়ার পরিকল্পনা করে। এ কথা জানতে পেরে চন্দনা দুঃখ পায়। তখনই জানা যায় চন্দনা রাতুলকে ভালোবাসে। কিন্তু রাতুল চন্দনাকে পাত্তা দেয় না। এরপর চন্দনা নীলাঞ্জনাকে রাতুলের বউ হিসেবে সাজিয়ে দিতে চায়। ঘটতে থাকে হাস্য-রসাত্মক নানা নাটকীয় ঘটনা।

নাটকটি প্রসঙ্গে অভিনেত্রী মানসী প্রকৃতি বলেন, পারিবারিক গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এখানে পারিবারিক দ্বন্দ্ব-প্রেম সবই রয়েছে। গল্পে আছে নতুনত্ব। আমার বিশ্বাস ঈদ আনন্দে নাটকটি বাড়তি মাত্র যোগ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park