1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

সতমেয়ে ও স্ত্রী ঝাড়ু দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যা

  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মেহেদী সুমন,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ-

মুন্সীগঞ্জের শ্রীনগরে পারিবারিক কলহের জের ধরে সতমেয়ে ও স্ত্রী মিলে ঝাড়ু দিয়ে বেধম পিটিয়ে স্বামীকে হত্যা করার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুর পৌণে ২টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী এলাকায় এই হত্যার ঘটনা ঘটে।
স্থানীয় জনতা ঘাতক স্ত্রী রোকসানা বেগম(৫২)কে আটক করে রাখে। পরে পুলিশকে সংবাদ দিলে শ্রীনগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ছলিম শেখ(৫৫) এর লাশ উদ্ধার করেন এবং ঘাতক স্ত্রী রোকসানা বেগম(৫২)কে আটক করেন। নিহত ছলিম শেখ উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী এলাকার শেখ আউয়ালের ছেলে।

স্থানীয়রা জানান, মৃত ছলিম শেখের প্রথম স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর একটি মেয়েসহ ২য় স্ত্রী হিসেবে রোকসানা বেগমকে বিয়ে করে। দীর্ঘদিন যাবত ছলিম শেখ কাতার থাকতেন। গত ৫ বছর পূর্বে একবারেই দেশে চলে আসেন। দেশের আসার পর থেকেই স্ত্রী রোকসানা বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে তাদের ঝগড়াঝাটি লেগেই থাকতো।

ঘটনার দিন মঙ্গলবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী রোকসানা বেগমসহ তার আগের স্বামীর সন্তান রোজিনা বেগম(৩০)কে নিয়ে স্বামী শেখ ছলিম (৫৫)কে ঝাড়ু দিয়ে পিটাতে পিটাতের বাড়ীর গেইটে বাহিরে নিয়ে আসে এবং তার গলায় ধরে বালিতে মুখ থুবড়ে ধরে এতে ঘটনাস্থলে স্বামী ছলিম শেখের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী মৃত মফিজ উদ্দিনের মেয়ে রিনা বেগম বলেন, আমি বোনের বাড়ীতে বেড়াতে এসে ছিলাম। এসময় দেখি ছলিম শেখকে তার স্ত্রী রোকসানা বেগম ঝাড়ু দিয়ে পিটাতে পিটাতে উলঙ্গ করে করে ফেলছে এই দেখে লজ্জায় আমি বাধা না দিয়ে চলে যাই।
বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান হাজী ফারুক হোসেন বলেন, ঘাতক স্ত্রীকে আমরা আটক করে রেখেছি। রোকসানা বেগম নিহত ছলিম শেখের দ্বিতীয় স্ত্রী।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, বাড়ৈখালী এলাকায় স্ত্রী রোকসানা কর্তিক স্বামী ছলিম শেখ হত্যার ঘটনাস্থলে ইতিমধ্যেই রোকসানাকে গ্রেফতার করেছি,
এ সংক্রান্ত তদন্ত অব্যাহত আছে , তদন্ত করে পরবর্তীতে আইনআনুক ব্যবস্থা গ্রহন করাহবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park