1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে প্রেমিকের সঙ্গে অভিমান করে এক তরুণীর আত্মহত্যা

  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আরিফ মিয়া শুভ, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকায় প্রেমিকের সঙ্গে অভিমান করে মোসা. তামান্না আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে।

গতকাল রবিবার (১৩ মে) রাত ১১টায় হিরাঝিল আবাসিক এলাকায় ৮নং গলির সখিনা বেগমের দুই তলা বাসায় ফাঁসি দিয়ে মৃত্যুবরণ করে বলে জানান তার স্বজনরা।তামান্না আক্তার সিদ্ধিরগঞ্জের শিমরাইল মধ্যপাড়া এলাকার বাসিন্দা মমিন মোল্লার মেয়ে।

প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ তুলে তামান্নার মামা শরিফুল আলম সৌরভ সাংবাদিকদের বলেছেন, আমার খালার সঙ্গে মামুন খান শুভ (২৮) নামক এক ছেলের সঙ্গে দীর্ঘদিন দুই বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল। ইতিপূর্বেও তার তাদের সম্পর্ক চলাকালীন সময়ে নানান ঝামেলার সৃষ্টি হয়েছিল।

তিনি আরও বলেন, আমার খালা গত ১৬-৪-২০২৩ তারিখ তার প্রেমিকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। তাদের সম্পর্ক গভীর হওয়ায় তারা কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে থাকতেন।

শরিফুল আলম সৌরভ আরো জানান, এক পর্যায়ে তাদের উভয় পক্ষের মীমাংসা না হওয়ায় গতকাল রাতে সে তাদের নিজ বাসায় আত্মহত্যা করেছেন। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এসে লাশটি নিয়ে যান।

অভিযুক্ত প্রেমিক মামুন খান শুভ বরিশাল জেলার তাজে আলম হাওলাদারের ছেলে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গতকাল রাতে মোসা. তামান্না আক্তার নামে মেয়ে আত্মহত্যা করেছে। তার পরিবারের অভিযোগ তামান্নার প্রেমিকের সঙ্গে অভিমান করে এ ঘটনা ঘটিয়েছেন সে। পরিবারের সদস্যদের সম্মতিতে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়েরের কার্যক্রম চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park