1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

ঢাকা রাজধানী মাতুয়াইল এলাকায় জ্বালাও পোড়াও বিক্ষোভকারীরা ৩টি গাড়িতে আগুন ধরিয়ে পুড়িয়েছে

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ১২০ বার পঠিত

মাহমুদুল হাসান (সম্রাট),বিশেষ প্রতিনিধিঃ-

ঢাকা রাজধানী মাতুয়াইল এলাকায় বিক্ষোভ কারীরা ৩ তিনটি গাড়িতে আগুন ধরিয়ে পুড়িয়েছে। ২৯ জুলাই সকাল ১২: ঘটিকার সময় এঘটনা ঘটে, উক্ত বিষয়ে সাধারণ মানুষের কাছে জানতে চাইলে কে- বা- কারা গাড়িতে আগুন ধরিয়েছে সেই ব্যাপারে সঠিক কোন দলের বিক্ষোভকারী আগুন ধরিয়েছে সনাক্ত করতে পারেনি বলে জানান জনসাধারণ মানুষ। তবে ওই সময় আওয়ামী লীগ ও বিএনপি দফায় দফায় উভয়ের মিছিল দেখা গেছে মিছিলে জ্বালাও পোড়াও স্লোগান দিয়ে দফায় দফায় দুই পক্ষের লোকসমাগম দেখা গেছে।
আবার ওই ঘটনা গুলো ঘটিয়েছে বলে অনেকে মন্তব্য করছেন বিএনপি, জামাত ইসলামি হবে মন্তব্য করেছেন। স্বদেশ পরিবহনের গাড়ির নাম্বার ঢাকা মেট্রো- ব ১৫- ২১২৭ এর ড্রাইভার ইমরান বলেন মিছিলের পরে আমার গাড়ি থেকে যাত্রী নামার সময় একদল অজ্ঞাত নামা যুবক আমার গাড়িতে উঠে আমার কাছ থেকে চাবি ছিনিয়ে নেয় আমি প্রতিবাদ করতে গেলে সাথে সাথে আমাকে চর থাপ্পর ঘুসি মারতে থাকে পরে তারা পেট্রোল ঢেলে গাড়িতে আগুন ধরিয়ে দেয়, তখন তাদের কান্ড দেখা ছাড়া আমার আর কিছুই করার উপায় ছিল না। অন্যদিকে মাতুয়াইল পেট্রোল পাম্পের পাশে তিশা পরিবহন নামে একটি গাড়িতে আগুন ধরিয়ে পুড়িয়েছে বিক্ষোভ কারীরা যার নাম্বার ঢাকা মেট্রো- ব ১৪- ৮১২০। মাতুয়াইল এলাকায় মোট ৩ টি গাড়িতে বিক্ষোভ কারীরা আগুন ধরিয়ে পুড়িয়েছে বলে জানা যায়। ঢাকা দক্ষিণ মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তিনি বলেন বিএনপি হোক আওয়ামীলীগ কিংবা জামাত ইসলামি শিবির হোক তবে এভাবে গাড়ি পোড়ানো ব্যাপারটি ঠিক হয়নি বলে মন্তব্য করেন, তিনি আরো বলেন আজ বিক্ষোভ কারীরা যে গাড়িগুলো পোড়াচ্ছে আমার হোক আপনার হোক এগুলো জনগণের সাধারণ মানুষের সম্পদ কোন আওয়ামী লীগ বা বিএনপি’র নয়। এক ব্যবসায়িক মোঃ আকব খান তিনি বলেন তিশা পরিবহন গাড়ির ড্রাইভার গাড়িটি পাকিং করার সময় অজ্ঞাত নামা একদল বিক্ষোভ কারী যুবক এসে জোরপূর্বক ড্রাইভার’কে গাড়ি থেকে নামিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেয় এতেই ড্রাইভার প্রতিবাদ করতে চাইলে ড্রাইভার’কে বিভিন্ন হুমকি-ধামকিসহ গালাগাল দিয়েছে বলে জানান ব্যবসায়ী আকবর খান। গাড়িটি আগুন ধরিয়ে দেওয়ার কিছুক্ষণ পর সেখানে পুলিশের টিম পৌঁছাতে সক্ষম হয় তবে তার আগে সেখানে কনো পুলিশ ছিলনা বলে দাবী করেন আশ-পাশে জনসাধারণ। শিমরাইল ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জ্বালাও-পোড়াও মিছিলের সময় নিয়ন্ত্রণে আনতে নাপেরে পুলিশে কিছু টিয়ারসেল নিক্ষেপ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park