1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

রাজৈরে মুক্তিযোদ্ধা ও কৃষকদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

আকাশ আহম্মেদ সোহেল,মাদারীপুর জেলা প্রতিনিধিঃ-

মাদারীপুরের রাজৈরে বাংলার সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা ও বাংলার সোনালী সন্তান মেহনতি কৃষকদের মাঝে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শাখারপাড় উচ্চ বিদ্যালয়ের মাঠে ভ্যান চালক সেলিম শরীফের প্রতিষ্ঠিত শাখারপাড় প্রতিবন্ধী কল্যাণ সংস্থা ও বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় জাগ্রত করার লক্ষ্যে এ খেলা অনুষ্ঠিত হয়। এসময় খেলা উপভোগ করতে মাঠের চারপাশে হাজারো নারী, পুরুষ ও শিশুসহ সব বয়সী মানুষের ভিড় লক্ষ্য করা যায়। এ খেলায় কৃষক দল ২-১ গোলে বীর মুক্তিযোদ্ধা দলকে হারিয়ে বিজয়ী হন। পরে বিজয়ী দলকে নগদ অর্থসহ খেলায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের সম্মাননা ক্রেস্ট ও একটি করে ফলজ গাছ পুরস্কার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, থানার ওসি মো. আলমগীর হোসেন, শাখারপাড় প্রতিবন্ধী কল্যাণ সংস্থা ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিম শরীফসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

এ ফুটবল খেলায় অংশগ্রহণ করতে পেরে খেলোয়াড়রা মহাখুশি প্রকাশ করেন। উপস্থিত সকলে খেলা দেখে ব্যপক আনন্দ উপভোগ করেন এবং মাঝে মধ্যে এরকম খেলা আয়োজন করার জন্য অনুরোধ জানান। শাখারপাড় প্রতিবন্ধী কল্যাণ সংস্থা ও বিদ্যালয়টি উপজেলার প্রতিবন্ধীদের নিয়ে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park