1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

হোটেল সিয়েস্তায় ডিজে প্রোগ্রামে পুলিশের অভিযান ৪ জন আটক।

  • আপডেট সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

আরমান হোসেন ডলার বগুড়াঃ-

বগুড়া শাজাহানপুর থানাধীন ফুলদিঘী এলাকায় অবস্থিত হোটেল সিয়েস্তায় ৪ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে অসামাজিক কাজের অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর থানার অভিযানে ৪ জন নারী ও পুরুষ কে আটক করে থানা পুলিশ।

শহরের এই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অশ্লীল কর্মকাণ্ডের দায়ে অভিযান পরিচালনা করেন শাজাহানপুর থানা পুলিশ। এ সময় সেখান থেকে ৪ জনকে আটক করে থানায় আনা হয়।

এর আগে ১০ই জুলাই হোটেল সিয়েস্তায় বিরুদ্ধে বগুড়া শহরে প্রাণ কেন্দ্র বগুড়া সাতমাথায় “ডিজে প্রোগ্রামের নামে গ্রামের অল্প বয়সী মেয়েদের দিয়ে অশ্লীল নৃত্য এবং দেহ ব্যবসার কাজে সহযোগিতা করায় হোটেল Sies Ta এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য” মানববন্ধন করেছিল বাংলাদেশ জাতীয় মানবাধিকার আাসোসিয়েশন, বগুড়া জেলা শাখা। সভাপতিত্বে করে ছিলেন উক্ত সংগঠনের সম্মানিত সভাপতি চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

উক্ত মানববন্ধন ঘটনার পরে সুদীর্ঘ তিন মাস প্রোগ্রাম বন্ধ ছিল। কিন্তু হঠাৎ করে তারা আবার প্রোগ্রামটা চালু করে। তখন এই বিষয়টি বগুড়া জেলা পুলিশ সুপার জনাব, সুদীপ কুমার চক্রবর্তী কে অবগত করলে তিনি তখন সঙ্গে সঙ্গে শাজাহানপুর উপজেলা ওসি মহোদয় শহিদুল ইসলাম কে বিষয়টা দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য বলেন এবং তারই প্রেক্ষিতে হোটেল সিয়েস্তায় অভিযান চালানো হয়।

এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ধরনের অসামাজিক কার্যকলাপে আমরা অভিযান পরিচালনা করে যথাযথ ব্যাবস্থা গ্রহন করবো।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park