1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

খুলনা –৬ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে নেমেছে রশিদুজ্জামান

  • আপডেট সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১১২ বার পঠিত

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ০৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রশিদুজ্জামান মোড়ল এর নৌকার বিজয় সুনিশ্চিত করতে সুনির্দিষ্ট ও পরিকল্পনা অনুযায়ী মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে কয়রা উপজেলা আওয়ামী লীগ।
বিশেষ করে নির্বাচনের দিন ভোটার উপস্থিতি বাড়ানোই হবে মূল টার্গেট। এজন্য প্রতিটি ইউনিয়নে পৃথক নির্বাচন পরিচালনা কমিটি, প্রতিটি ভোটকেন্দ্র কমিটি এছাড়াও প্রতি উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে দুটি কমিটি ও একটি নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রস্তুতি সভায় শনিবার সকাল ১০ টায় কয়রা সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয় এর হলরুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহাসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দাদা নিশিত রঞ্জন মিস্ত্রির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ০৬ আসনের নৌকার মনোনীত প্রার্থী মোঃ রশিদুজ্জামান মোড়ল। কয়রা উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় প্রধান অথিতির বক্তব্যে এসব পরিকল্পনার কথা জানিয়েছেন। তিনি আরো বলেন, সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। তাই আমরা সবাই এক হয়ে নৌকা বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এস এম শফিকুল ইসলাম ও জেলা আ.লীগের নেতা খায়রুল ইসলাম এবং জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল্লাহ আল মামুন লাভলু ও কয়রা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম সহ কয়রা উপজেলার ৭ টি ইউনিয়নের আওয়ামীলীগ ও যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park