1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
মাতুয়াইল শিশু মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু জাতীয় আইটি প্রতিযোগিতায় অটিজম বিভাগে প্রথম স্হান অর্জন করেছেন,কয়রার রায়াত মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটি সভায় কিশোর গ্যাং মাদক নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক মাদক সহ আটক -৭ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন অবৈধ সম্পদ অর্জনের মামলায় সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে রানীশংকৈলে,হিসাব রক্ষক বিভাগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী সেবা প্রাপ্তির শুভ উদ্বোধন অনুষ্ঠিত কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মুন্সীগঞ্জ ভোটকেন্দ্রে পুলিশের ওপর হামলা, ২০০ জনের বিরুদ্ধে মামলা। মতিঝিলে নুরুর সামাজিক দায়িত্ববোধ ঠেকাতে সাবেক চাঁদাবাজ চক্রের ষড়যন্ত্র অব্যহত

ফারুকের বিরুদ্ধে বাড়ি দখল সহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ

  • আপডেট সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত

মোঃ সোহেল রানা,নিজস্ব প্রতিবেদকঃ-

বি এন পি” র চেয়ারপার্সন ও তারেক রহমানের কাছের লোক দাবী করা কথিত বি এন পি কর্মী এ করে এইচ ফারুক নামের এক পতারক।
কথা বলছি ময়মনসিংহের পূর্ব ঢোলা ময়মনসিংহ জেলা স্কুল রোডের।
এ কে এম এইচ ফারুক
পিতা — এ কে টি এইচ ফারুক

এই ফারুক দীর্ঘদিন মিরপুর -১১, ৩ নং রেভিনিউ এর ১২ নং রোডের ১১/সি নাহার প্লাজা ভাড়া ছিলেন। বাড়িওয়ালা সেলিমের অভিযোগ সে আমার বাড়িতে ২০১৪ সাল ২০১৬ সাল পর্যন্ত ভাড়া ছিলেন দেড় বছরের ভাড়া ও অন্যান্য সবমিলিয়ে ১০ লক্ষ টাকা পাওনা আছে।
ভুক্তভোগী দৈনিক প্রতিদিনের বার্তা কে আরো জানায়, ফারুক আমার বাসায় ভাড়া থাকা অবস্থায় বিএনপির নেতা কর্মী নিয়ে গোপন মিটিং করতো, টাকা-পয়সা ভাগাভাগি করতো আবার তাদের সাথে চিৎকার চেঁচামেচি করতো।
ফারুকের বিষয় প্রাথমিক সরেজমিনে অনুসন্ধানে বেরিয়ে আসে মোহাম্মদ নাজিম মোল্লার কাছ থেকে একটি চুক্তিপত্রের মাধ্যমে ১৪ লক্ষ টাকা হাতিয়ে নেয় এ বিষয় নিয়ে কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। যাহার নাম্বার ১২৪৯ তাং ২৩/০৫/২০১৪ ইং এভাবে একটি দুটি নয় এমন অসংখয অভিযোগে অভিযুক্ত রয়েছে এ কে এম এইচ ফারুকের রয়েছে বিভিন্ন শীর্ষ সন্ত্রাসী ও আন্ডারওয়ার্ল্ডের সাথে আঁতাত রয়েছে।
বেশ কয়েকজন ফারুকের বন্ধু নাম প্রকাশে অনিচ্ছুক তারা বলে একজন প্রতারক সে মানুষের সাথে সম্পর্ক করে টাকা-পয়সা ও সুবিধা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়, সে একজন পল্টি বাজ ঠকবাজ প্রতারক।
ভুক্তভোগী সেলিম দৈনিক প্রতিদিনের বার্তা কে জানায় আমি খুব শীঘ্রই ফারুকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছি মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park