1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে

  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-

মুন্সীগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এড, সোহানা তাহমিনা’র মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন উচ্চ আদালত। এতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে আর কোন বাঁধা রইলো না জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা এই নারী নেত্রীর। গতকাল রবিবার উচ্চ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ ইকবাল কবির ও এস এম মনিরুজ্জামানে সমন্বয়ে গঠিত বেঞ্চ শুনানির পর এই রায় ঘোষনা করেন। জানাযায়, গত ৩০ নভেম্বর মুন্সীগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি। ৩ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় জেলা রিটানিং কর্মকর্তা সোহানা তাহমিনা মনোনয়ন অবৈধ ঘোষনা করেছিলো। পরবর্তীতে এবিষয়ে নির্বাচনে কমিশনে আপিল করলে তা না মঞ্জুর করা হলে উচ্চ আদলতে আপিল করেন সোহানা তাহমিনা। আপিল শুনানি শেষ উচ্চ আদালত তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।

এবিষয়ে এড. সোহানা তাহমিনা জানান। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি মুন্সীগঞ্জ-২ (টঙ্গীবাড়ী-লৌহজং) আসন থেকে অংশ নিবো। বিপুল সংখ্যক জনগনের সমর্থনে ৭তারিখে জয় নিয়েই ঘরে ফিরবো।

জানাগেছে, এড. সোহানা তাহমিনা বাংলাদেশ আওয়ামী লীগ মুন্সীগঞ্জ
জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এড, সোহানা তাহমিনা দলীয় সকল কর্মকান্ডে অংশ গ্রহণের মাধ্যমে তৃনমূল নেতাকর্মীদের চাঙ্গা করে একদিকে যেমন দলকে শক্তিশালী করছেন। অন্যদিকে নিয়মিত গণসংযোগের মাধ্যমে তিনি বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, গণসংযোগ, দলীয় নেতাকর্মীদের নিয়ে চা-চক্র, স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় সভাও করছেন তিনি। সামাজিক অনুষ্ঠানেও তিনি নৌকার পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি টঙ্গীবাড়ী ও লৌহজং উপজেলা নিয়ে গঠিত মুন্সীগঞ্জ-২ আসনের প্রতিটি এলাকার মানুষের মন জয় করেছেন। এড. সোহানা তাহমিনা নির্বাচনী এলাকায় শক্ত অবস্থান তৈরি করেছেন। দল ও জনকল্যাণে কাজ করার কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের কাছেও তিনি কর্মী বান্ধব নেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি ২০১২ সাল থেকে টঙ্গীবাড়ী ও লৌহজং উপজেলায় নিয়ে গঠিত মুন্সীগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত আছেন। তিনি নিয়মিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরেছেন। যা এখনও অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park