1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

কাউখালীতে দুই মাদকসেবীকে ৬ মাসের কারাদন্ড

  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

কাউখালী (পিরোজপুর )প্রতিনিধিঃ-

পিরোজপুরের কাউখালীতে দুই মাদকসেবীকে ভ্রাম্যমান আদালত ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন । শনিবার (১৩ জানুয়ারি) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী থানা পুলিশ উপজেলার নিলতী সম্মিলীত মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বাজার থেকে সন্দেহভাজন হিসেবে দুই মটরসাইকেল আরোহীকে তল্লাশি করলে এসময় তাদের কাছ থেকে গাজা উদ্ধার করা হয়। থানা পুলিশ কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. স্বজল মোল্লাকে বিষয়টি অবহিত করলে তিনি তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে এসে আটক দুইজনকে মাদক সেবন ও পরিবহনের অপরাধে উপজেলার নিলতী গ্রামের আশ্রাফ আলী ছেলে তরিকুল ইসলাম (২৩) ও পারসাতুরিয়া গ্রামের মোসলেম আলী হ ছেলে মিরাজ হোসেন (২৪) কে মাদকদ্রব্য আইনে ভ্রাম্যমান আদালতের বিচারক প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার স্বজল মোল্লার কাজে দোষ স্বীকার করলে উভয়কে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। এর আগে মাদক বিরোধী অভিযান পরিচালন করেন কাউখালী থানার এসআই খন্দকার মো. কামরুল ইসলাম, এসআই অশোক ও এএসআই জামান।
এসময় উপজেলা নির্বাহী অফিসার গ্রামবাসীকে উদ্দেশ্য করে বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরোটলারেন্স, আপনারা মাদক, জুয়া ও সকল প্রকার অপরাদ সম্পর্কে উপজেলা প্রশাসন ও কাউখালী থানা পুলিশকে অবহিত করবেন। আমরা আপনাদের নাম ঠিকানা গোপন রেখে অভিযান পরিচালনা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park