1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু

  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত

মোঃ মিনাজ ইসলাম,লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ-

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে। গত শনিবার (১৩ জানুয়ারি) কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বান্দেরকুরা গ্রামে এই ঘটনা ঘটে।

ঘাতক স্বামীর নাম আব্দুল লতিফ (৩৭)। তিনি বান্দেরকুড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। নিহত গৃহবধূর নাম রত্না বেগম (৩২)। তিনি একই উপজেলার বৈরাতি গ্রামের জহুরুল ইসলামের মেয়ে ও আব্দুল লতিফের স্ত্রী।

জানা যায় পারিবারিক কলহ ও যৌতুকের জন্য রত্না বেগমকে মারধর করেন তার স্বামী। এতে রত্না বেগম অসুস্থ হয়ে গেলে স্থানীয় চিকিৎসক দ্বারা চিকিৎসা করা হয়। পরে রাত আনুমানিক ১২টার দিকে মারা যায় রত্না। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয় এবং ঘাতক স্বামী আব্দুল লতিফকে আটক করা হয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পারিবারিক কলহ এবং যৌতুক দাবিতে স্বামীর আঘাতে মারা গেছে রত্না বেগম। খবর পেয়ে পুলিশ স্বামী আবদুল লতিফকে আটক করে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park