1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

লৌহজংয়ে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদনঃ-

১৮ই জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার বেজগাও ইউনিয়নয়ের মালিঅংক বাজার থেকে শুরু করে লৌহজং উপজেলা এলাকার বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

এতে দুটি ২টি ডায়াগনস্টিক সেন্টার সাময়িক বন্ধ ও তিনটিতে এক্সরে রুমের বিভিন্ন ত্রুটির কারণে এক্সরে মেশিন সাময়িক বন্ধ রাখা নির্দেশ দেয়া হয়।

লৌহজং উপজেলা জ্যেষ্ঠ কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন এ নির্দেশ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: নাজমুস সালেহীন, ডা: হাসান জুলকান নাইন, লৌহজং থানার এস আই আলাউদ্দীন।

এ সময় মালির অংক বাজারে অবস্থিত ফাইভ স্টার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং নিউ পপুলার ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সাময়িক ভাবে বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সেই সাথে একই স্থানের পদ্না ক্লিনিক, হাসেম ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং ঘোড়দৌড় বাজার আফরোজা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের এক্সরে সাময়িকভাবে বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এ সময় প্রতিটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স ও প্যাথলজির বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার অনুমোদনের কাগজপত্র যাচাই-বাছাই করেন। যে সকল ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের কাগজপত্র, লাইসেন্স, আবেদন প্রক্রিয়াধীন আছে তাদের নির্দিষ্ট সময়ের মধ্যে সংগ্রহ করে সংরক্ষণের জন্য নির্দেশ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park