1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

দুবাই হিরো ডেজার্ট ক্লাসিকে বিএমডব্লিউ গাড়ি জিতলেন আরব আমিরাতের এক নাগরিক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৬১ বার পঠিত

মোঃ ওসমান চৌধুরী,সংযুক্ত আরব আমিরাত প্রতিনিঃ-

এমিরেটস গলফ ক্লাবে হিরো দুবাই ডেজার্ট ক্লাসিকে BMW XM (মিনারেল হোয়াইট মেটালিক) গাড়ির বিজয়ী হিসেবে আল আইনের একজন ৪০ বছর বয়সী আমিরাতি নাগরিক হামাদ সুহেলকে নামকরণ করা হয়েছে।

হিরো দুবাই ডেজার্ট ক্লাসিকে রেকর্ড চতুর্থবার জয়ের পর বিশ্ব নং ২ ররি ম্যাকিলরয় দুবাই ডিউটি ফ্রি ফাইনস্ট সারপ্রাইজ ড্র পরিচালনার জন্য উপস্থিত ছিলেন। উত্তর আইরিশ খেলোয়াড় ১৩৫৬ নম্বরের বিজয়ী টিকিট ড্র করেন।

এখন ৬ বছর ধরে দুবাই ডিউটি ফ্রি প্রচারে একজন নিয়মিত অংশগ্রহণকারী, সুহেল, একজন ফ্রিল্যান্স রিয়েল এস্টেট এজেন্ট, ১৩ ডিসেম্বর, ২০২৩ তারিখে লন্ডনে যাওয়ার পথে তার ভাগ্যবান টিকিট কিনেছিলেন।

“আপনাকে ধন্যবাদ দুবাই ডিউটি ফ্রি। বরাবরের মতো, গ্রাহক পরিষেবার শীর্ষে থাকা ছাড়াও, তাদের এই ধরনের প্রচারগুলি কখনই মিস করা যাবে না,” তিনি বলেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park