1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

মাইজভাণ্ডারী সুফি সংগীতে অবদান রাখায় সম্মাননা প্রদান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

মোহাম্মদ ওসমান চৌধুরী,বিশেষ প্রতিবেদনঃ-

আজ ১০ মাঘ (২৪ জানুয়ারি) মাইজভাণ্ডারী তরিকার প্রবর্তক হযরত গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.) এঁর ১১৮তম বার্ষিক ওরশ উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফটিকছড়ি মাইজভাণ্ডার দরবার শরীফে প্রেমের তরী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)’র পৃষ্ঠপোষকতায় ও প্রেমের তরী সুফি সংগীতালয়ের উদ্যোগে শুক্রবার আয়োজিত হয় প্রেমের তরী পুনর্মিলনী। এছাড়া মাইজভাণ্ডারী সুফি সংগীতে অবদান রাখায় চারজনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

নায়েব সাজ্জাদানশীন ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারীর সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ শেখ সাদী।

মাইজভাণ্ডারী সুফি সংগীতে অবদান রাখায় সম্মাননা প্রাপ্তরা হলেন- এএমএম সোবাইর, আক্তার আজাদ, শিমুল শীল ও মুহাম্মদ আবচার হোসাইন।

২০২২ সাল থেকে এ সম্মাননা প্রদান করা হচ্ছে।
২০২২: আহমদ নূর আমিরী, আবদুল মান্নান, আবদুল মালেক ও সৈয়দ নাসির উদ্দীন।২০২৩: দেলোয়ার হোসেন, রফিকুল,আলী আকবর মাষ্টার ও হাফেজ হারুনুর রশিদকে সম্মাননা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park