1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

কয়রায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো সাংবাদিক আলমগীর হোসেন

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ৮৭ বার পঠিত

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টারঃ-

সুন্দরবন সংলগ্ন খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের কালিকাপুর সেক্রেটারি মোড়ে সাংবাদিক ফোরামের উপদেষ্টা সাংবাদিক আলমগীর হোসেন তিন শতাধিক কম্বল বিতরণ করেছেন। সকাল থেকে দীর্ঘ লাইন দিয়ে অসহায় মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি শীত জেঁকে ধরেছে সমুদ্র উপকূলবর্তী মানুষের।হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষদের। তাদের কথা ভেবে নিজ উদ্যোগে নিজস্ব তহবিল থেকে শীতার্ত অসহায় ও দুস্ত মানুষের উঞ্চতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালো সাংবাদিক ফোরামের উপদেষ্টা সাংবাদিক আলমগীর হোসেন।সেক্রেটারি মোড়ে কনকনে শীতকে উপেক্ষা করে পাঁচ গ্রামের তিন শতাধিক ষাটোর্ধ্ব মানুষ কম্বল নিতে হাজির হয়। কম্বল পেয়ে তারা খুবই খুশি প্রকাশ করে। এবং সাংবাদিক আলমগীর হোসেনের জন্য হাত উঠিয়ে দোয়া করেন।
কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটুর সভাপতিত্বে ও জি এম শামিম হোসেন রোজেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাংবাদিক মোঃ আলমগীর হোসেন আলম।কম্বল বিতরণ
কালে উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের কালিকাপুর,সাতহালিয়া,দক্ষিণ কালিকাপুর, তেঁতুলতলা চর, চৌকুনী গ্রামের হতদরিদ্র নিম্ম আয়ের মানুষ কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করেন।
বাবুরাবাদ গ্রামের ষাটোর্ধ্ব ইউনুস আলী বলেন,এতো শীত গেল, কেউ একবারও খোঁজ নিল না। আজ আমাকে বাড়ি থেকে ডেকেএনে একটা কম্বল দিল।শীতে কষ্ট পাচ্ছিলাম, আজ থেকে একটু হলেও শান্তিতে রাতে ঘুমাতে পারবো।অনুষ্ঠানে বিশেষ অতিথি কয়রা থানা এসআই ফরিদুজ্জামান বলেন,আমি আপনাদের মহেশ্বরীপুর বিটের দায়িত্বে আছি ,আপনাদের পাশে দাঁড়িয়ে,সর্বক্ষণ কাজে নিয়োজিত আছি।আপনাদের বিপদ আপাদে পাশে থাকতে চাই। এছাড়া মাদক, সন্ত্রাস চাঁদাবাজী ও যুবসমাজের নৈতিক অবক্ষয় থেকে মুক্ত করতে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাইকে সহায়তা করতে আহ্বান জানান। এবং যে কোন অপরাধ মূলক কর্মকান্ড চোখে পড়লে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন। তিনি আরও বলেন, প্রত্যন্ত এই জনপদের মানুষের নিয়ে কাজ করছি।আজকে এই প্রত্যন্ত এলাকায় কয়রা সংবাদিক ফোরাের মাধ্যমে কম্বল বিতরণ করতে পেরে অনেক ভাল লেগেছে।
প্রধান অতিথি ব্যবসায়ী মোঃ. আলমগীর হোসেন বলেন, আমি একসময় আপনাদের মত গরীব ছিলাম। আল্লাহ আমাকে আপনাদের দোয়ায় অনেক সম্পদ দিয়েছে।তাই আপনাদের কথা ভেবে, আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। আমার জন্য দোয়া করবেন এভাবে যেন আপনাদের পাশে সারাজীবন থাকতে পারি এবং এর চেয়ে আরও ভালো কিছু যেন করতে পারি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেডিকেল ইনচার্জ আশরাফ আলী, সাবেক ইউপি সচিব আবুল গফুর, মিনহাজ দীপু, ইউনুস আলী, পল্লী টিভি সাংবাদিক সাইদুল ইসলাম, সাংবাদিক আবির হোসেন, ও মোক্তার হোসেন, জিল্লুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park