1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

রূপগঞ্জে বিএনপির কালো পতাকা মিছিল

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ১৪৫ বার পঠিত

সোহেল কবির,স্টাফ রিপোর্টারঃ-

৭ জানুয়ারির ‘ডামি সংসদ’ বাতিল ও ‘ডামি সরকারের’ পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে কালো পতাকা মিছিল বের করেছে উপজেলা বিএনপি।
মঙ্গলবার সকালে কেন্দ্রের ঘোষিত কর্মসূচী হিসেবে উপজেলার কাঞ্চন- কুড়িল বিশ্বরোডের( শেখ হাসিনা সরনি) জলসিড়ি এলাকায় উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ুন ও সাধারন সম্পাদক বাছিরউদ্দিন বাচ্চুর নেতৃত্বে রূপগঞ্জ থানা বিএনপির সহ সভাপতি আনোয়ার সাদাত সায়েমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ মিছিল বের করেন।।
এসময় নেতাকর্মীরা বলেন, ৭ জানুয়ারি নির্বাচন দেশের জনগন প্রত্যাখ্যান করেছে। সরকারের এক তরফা প্রহসন মূলক নির্বাচন জনগন মেনে নিতে পারেনি। অনতিবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনরায় নির্বাচনের দাবী জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park