1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

কয়রায় সফর শেষ করলেন, সুইডেনের প্রিন্সেস ক্রাউন ভিক্টোরিয়া

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১২৭ বার পঠিত

মোক্তার হোসেন , ষ্টাফ রিপোর্টারঃ-

খুলনা জাতি সংঘ উন্নয়ন কর্মসূচির ইউএনডিপি শুভেচ্ছা দূত হিসেবে বাংলাদেশ সফর করছেন সুইডেনের প্রিন্সেস ক্রাউন ভিক্টোরিয়া । এ সফরের অংশ হিসেবে আজ খুলনার কয়রা
উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের গিলাবাড়ীর নয়ানি মাঠে সকালে তিনি হেলিকপ্টারে করে হেলিপ্যাডে অবতরণ করেন। প্রথমে তিনি নয়ানি যঞ মন্দির মাঠে ইউএনডিপির অর্থায়নে স্হাপিত রেইন ওয়াটার হারভেস্টার পরিদর্শন করেন। এবং সুবিধাভোগীদের সাথে কথা বলেন। রাজকন্যা পরে মহেশ্বরীপুর শিকারী বাড়ি এলাকায় সি,আর,এফ প্রকল্পের নারী উদ্যোক্তাদের সঙ্গে কথা বলেন। এবং পরে মহারাজপুর ইউনিয়ন পরিষদ, মদিনাবাদ ডিজিটাল পোস্ট অফিস পরিদর্শন করেন। এসময় জলবায়ু পরিবর্তনের প্রভাবে ঝুঁকিতে থাকা ওই এলাকা পরিদর্শন ও মানুষের সঙ্গে কথা বলেন।
খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন বলেন, জলবায়ু পরিবর্তন পরিস্থিতি মোকাবেলায় উপকূলীয় লোকজনের জীবনমান ও ইউনিয়ন পরিষদের ডিজিটালাইজেশনে রূপান্তর কার্যক্রম নিজ চোখে দেখা, মদিনাবাদ স্মার্ট পোস্ট সেন্টারের উদ্বোধন, এসডিজি বাস্তবায়নে অগ্রগতি এবং চলমান দুর্যোগ কবলিত চ্যালেঞ্জগুলো পরিদর্শন করতে প্রিন্সেস ভিক্টোরিয়া উপকূলীয় কয়রায় আসেন। তিনি বেলা ১২টায় কপোতাক্ষ মহাবিদ্যালয় মাঠ থেকে হেলিকপ্টার যোগে কয়রা ত্যাগ করেন।
কয়রা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, কয়রায় তার আগমন উপলক্ষ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১৬০০ পুলিশ মোতায়েন করা হয়। পাশাপাশি, র‌্যাব, বিজিবি, সেনাবাহিনী, নৌ বাহিনী, বিমান বাহিনী, কোস্টগার্ড, গোয়েন্দা নজরদারিসহ সকল নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park