1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

যশোর সড়কে প্রাণ গেল ২ যুবকের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
যশোরের মনিরামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অপর একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার (১ মার্চ) রাত ১১টার দিকে যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

তবে কীভাবে মোটরসাইকেল আরোহীরা দুর্ঘটনার শিকার হলেন তা জানা যায়নি।

নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৫) ও একই এলাকার মৃত আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। আহত একজনের নাম-পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তারা যশোর-চুকনগর মহাসড়কের মণিরামপুর কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল ও তিন আরোহীকে পড়ে থাকতে দেখেন। এ সময় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ঘটনাস্থল থেকে তারা দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে দুর্ঘটনাটি কীভাবে ঘটল তা কেউ নিশ্চিত করতে পারেননি।

নিহত মাসুদ রানার বড় ভাই রিপন হোসেন জানান, তার ভাই মাসুদ রানা ভাড়ায় মোটরসাইকেল চালায়। আর রাকিব মোড়ল মোটরসাইকেল সার্ভিসিংয়ের কাজ করে। বুধবার বিকেলে তারা দুইজন মোটরসাইকেলে করে যশোর শহরে গিয়েছিল। রাতে চুকনগরে ফিরছিল তারা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটতে পারে। তবে মাসুদ ও রাকিবের সঙ্গে আর কে ছিলেন তা তিনি বলতে পারেননি।

মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, পথচারীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত একজনকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park