1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

বাস-মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ১১

  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৪৭ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
মুন্সীগঞ্জের গজারিয়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১১ জন। রোববার (৫ মার্চ) ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাউশিয়া পাখির মোড় এলাকার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার তিতাস থানার উত্তর বলরামপুর গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৭) এবং একই গ্রামের আক্তার হোসেনের ছেলে হোসাইন (১০)।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে গুরুতর আহতদের রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন- কুমিল্লার তিতাস থানা বলরামপুর গ্রামের আক্তার হোসেন (৩৯), গিয়াস উদ্দিন (৫০), মোমেন (৩৫), ইশাসহ (১৪) অন্তত ১১ জন।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস এম রাশেদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, কুমিল্লাগামী একটি মাইক্রোবাস বাউশিয়া ইউনিয়নে শান্তিনগর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসের দুজন আরোহী গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় মাইক্রোবাস ও বাসের আরো ১১ আরোহী গুরুতর আহত হন। নিহতদের মরদেহ এখনো স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রয়েছে। বাস ও মাইক্রোবাসটি পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park