1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জে মা-মেয়ে হত্যার দায়ে তিনজনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৭৮ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মা-মেয়েকে হত্যার দায়ে তিনজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। সোমবার (৬ মার্চ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উপর রাজারামপুর কুমারপাড়ার মো. মজিবুর রহমান ওরফে খুদির ছেলে হুমায়ন কবির, মো. মাহবুব আলম ও রাজারামপুর কুমারপাড়া বিলপাড়া এলাকার মনিরুল ইসলামের ছেলে মো. রুবেল। রায় ঘোষণার সময় তিন আসামির মধ্যে দুইজন আদালতে উপস্থিত ছিলেন। অনুপস্থিত ছিলেন আসামি মো. মাহবুব আলম।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) রবিউল ইসলাম জানান, ২০১২ সালের ৩০ আগস্ট রাতে উপর রাজারামপুর কুমারপাড়া এলাকার প্রবাসী নাসির উদ্দীনের স্ত্রী নাসিমা বেগম ও তার মেয়ে নীলা খাতুনকে হত্যা করা হয়। নাসিমা বেগমকে হাঁসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেন আসামিরা। মেয়ে নীলা খাতুন জেগে উঠলে তাকে বালিস চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

তিনি বলেন, মামলার আসামি ছিলেন ছয়জন। এর মধ্যে মামলা চলাকালে এক আসামি মারা যান। বাকি পাঁচ আসাসির মধ্যে দুইজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। মামলায় আদালত ২২ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ রায় দেন। রায়ে দণ্ডপ্রাপ্ত দুই আসামির বিরুদ্ধে রায় কার্যকর ও পলাতক আসামিকে গ্রেপ্তার করে রায় কার্যকর করার আদেশ দেন আদালত। রাষ্ট্রপক্ষ এই রায়ে সন্তুষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park