1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

চঞ্চলের কোরিওগ্রাফিতে নাচলেন ঋতুপর্ণা-ফেরদৌস

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৭৭ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। গত শুক্রবার হঠাৎ করেই ঢাকায় আসেন এই নায়িকা। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, ঋতুপর্ণার এই সফর একটি ব্যক্তিগত অনুষ্ঠানে অংশ নেওয়ার কারণে। নারায়ণগঞ্জ ক্লাবের ১৩০ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর এই আয়োজনেই নেচে মঞ্চ মাতান ঋতুপর্ণা৷ আর তার সঙ্গী হন ঢাকাই চলচ্চিত্রের নায়ক ফেরদৌস। গোলাম কিবরিয়া চঞ্চলের কোরিওগ্রাফিতে ঋতুপর্ণা ও ফেরদৌসকে সঙ্গে নিয়ে নাচ পরিবেশনা করেন কে সি ডান্স ওয়ার্ল্ড। দীর্ঘ ২০ মিনিটের এই পরিবেশনা মন কেড়েছে দর্শকদের৷

কোরিওগ্রাফার চঞ্চল বলেন, ঋতুপর্ণা কলকাতায় থাকা অবস্থাতেই ঐদিনের কাজ নিয়ে আমাদের কথা বার্তা চলতে থাকে। পাশাপাশি কোন কোন গানে নাচ পরিবেশনা করবেন সব কিছু মিলিয়ে আমাদের ফোনে ফোনেই মিটিং হয়েছে। এরপর দিদি ঢাকায় আসলে আমার ও আমাদের গ্রুপের সাথে এসে রিহার্সাল করেন। পরের কথা সবারই জানা। দর্শকদের বিমোহিত করেছে ঋতুপর্ণা ও ফেরদৌসের নাচ।

২০১৪ থেকে কে সি ডান্স ওয়ার্ল্ড তাদের কাজ শুরু করেন। তবে ২০১৮ সাল থেকে পুরোদমে দেশের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ মাতানোর কাজ শুরু করেন। এরপর থেকে দেশের গুনী অভিনেত্রী ও মডেল যেমন সাদিয়া জাহান মৌ, তারিন, চাঁদনী, পূর্ণিমা, অপু বিশ্বাস, পরীমনি, নুসরাত ফারিয়া, আঁচল, বারিশ হক সহ আরও অনেক নায়িকাদের নিয়ে স্টেজ মাতিয়েছেন। পাশাপাশি দেশের সেরা নায়ক শাকিব খান সহ ইমন, নিরবের নিয়ে মঞ্চ মাতিয়েছেন।

এদিকে ২০১৫ সালে ‘এইতো প্রেম’ ছবিতে শাকিব খান ও বিন্দুর জনপ্রিয় একটি গানের কোরিওগ্রাফি করেন কে সি ডান্স ওয়ার্ল্ডের প্রতিষ্ঠাতা চঞ্চল। পাশাপাশি দেশের নামিদামি অনেক ব্রান্ডের নিয়োমিত কাজ করে যাচ্ছে এই ক্লাবটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park